Shah Rukh Khan-Alia Bhatt: শাহরুখকে ম্যানিকিয়োর করে দেবেন আলিয়া! তাই?

ট্রেলার রিলিজের পরেই এই ছবি নিয়ে টেনশনের কথা সোশ্যাল মিডিয়ায় লেখেন শাহরুখ খান(Shah Rukh Khan)। কিং খান ট্যুইট করেন, ‘লিটিল ওয়ান, আমি খুবই চিন্তিত। তুমি ইটারনাল সানসাইন প্রোডাকশনের প্রথম ছবির সঙ্গে আমাকেও দায়িত্ব দিয়েছ, এটার রিলিজ অবধি আমি দাঁত দিয়ে নখ কেটে যাব।কিন্তু আমার মনে হয়, আমরা একটা সুন্দর ছবি বানিয়েছি। তুমি হলে ডার্লিংসের আত্মা ও রোদ্দুর।’ এর উত্তরেই নজর কাড়েন আলিয়া

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 27, 2022, 07:29 PM IST
Shah Rukh Khan-Alia Bhatt: শাহরুখকে ম্যানিকিয়োর করে দেবেন আলিয়া! তাই?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির অপেক্ষায় আলিয়া ভাটের(Alia Bhatt) ছবি 'ডার্লিংস'(Darlings)। এই ছবির হাত ধরেই প্রথমবার প্রযোজকের আসনে আলিয়া ভাট। অভিনেত্রীর সঙ্গে এই ছবি প্রযোজনা করেছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ। সম্প্রতি সামনে এসেছে এই ছবির ট্রেলার। ট্রেলারেই বাজিমাত প্রযোজক ও অভিনেত্রী আলিয়া ভাটের। এই ডার্ক কমেডিই এখন সবার চর্চার বিষয়। গার্হস্থ্য হিংসাই এই ছবির মুখ্য বিষয়। এই ছবির রিলিজ নিয়ে চিন্তায় রয়েছেন আলিয়া, তবে তাঁর থেকেও বেশি চিন্তিত শাহরুখ খান।

ট্রেলার রিলিজের পরেই এই ছবি নিয়ে টেনশনের কথা সোশ্যাল মিডিয়ায় লেখেন শাহরুখ খান(Shah Rukh Khan)। কিং খান ট্যুইট করেন, ‘লিটিল ওয়ান, আমি খুবই চিন্তিত। তুমি ইটারনাল সানসাইন প্রোডাকশনের প্রথম ছবির সঙ্গে আমাকেও দায়িত্ব দিয়েছ, এটার রিলিজ অবধি আমি দাঁত দিয়ে নখ কেটে যাব।কিন্তু আমার মনে হয়, আমরা একটা সুন্দর ছবি বানিয়েছি। তুমি হলে ডার্লিংসের আত্মা ও রোদ্দুর।’

আরও পড়ুন: Tapsee Pannu: অতীতে ফিরে বর্তমান বদলানোর চেষ্টা তাপসীর

শাহরুখের এই ট্যুইটের উত্তরে আলিয়া লেখেন যে, শাহরুখকেই সবচেয়ে বেশি ভালোবাসেন তিনি। অভিনেত্রী লেখেন, ‘এবং তুমি হলে আমার আজীবনের প্রিয় অভিনেতা, মানুষ, প্রযোজক। এই ছবিটা আমার সঙ্গে করার জন্য ধন্যবাদ। রিলিজের পরে আমরা একসঙ্গে ম্যানিকিয়োর ও পেডিকিয়োর করতে যাব। ততদিনে তুমি সব নখ খেয়ে ফেলবে। ভালোবাসা...’

আরও পড়ুন: Kolkata Chalantika: অকাল বিসর্জন! সিঁদুর খেলায় মেতেছেন সৌরভ-দিতিপ্রিয়া-কিরণ-পাভেল

কিছু সপ্তাহ আগেই প্রকাশ্যে এসেছিল টিজার। সেখানেই শেফালি শাহ ও আলিয়া ভাট তাঁদের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছিলেন। তবে ট্রেলারে কার্যত উঠে এল একেবারে তাঁদের অন্য রূপ। আদ্যপান্ত এই ডার্ক কমেডিতে উঠে এল গার্হস্থ্য হিংসার গল্প। ২ মিনিট ৩৪ সেকেন্ডের এই ট্রেলারেই ঝড় তুললেন আলিয়া।

আরও পড়ুন: Tiger-Disha Break Up: দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ইতি টাইগার-দিশার!

ট্রেলারের শুরুতেই দেখা গেল যে, আলিয়ার স্বামী বিজয় নিঁখোজ আর তাঁকে খুজতেই পুলিসের দ্বারস্থ আলিয়া ও তাঁর মা শেফালি শাহ। এরপরই সামনে আসে বডসড় টুইস্ট। টিজারে বা ট্রেলারের শুরুতে আলিয়ার যে নিষ্পাপ চেহারা দেখা যাচ্ছে আসলে সে ততোটাও নিষ্পাপ নয়, বরং তাঁর বিরুদ্ধে ঘটা গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে সোচ্চার সে। তাঁর স্বামী হামজা তাঁর সঙ্গে যা যা ব্যবহার করেছে, যেভাবে তাঁকে অত্যাচার করেছে, স্বামীকে বন্দি করেই সেভাবেই অত্যাচার করে চলেছে আলিয়া। আলিয়ার সঙ্গে এই কাজে সামিল তাঁর মা শেফালি শাহ ও তাঁর বন্ধু।

আরও পড়ুন: Mamata Banerjee: ‘মুখ্যমন্ত্রীর জুতো চোর’, নামে সায় নেই ইম্পার, মমতার দ্বারস্থ পরিচালক

মুম্বইয়ের প্রেক্ষাপটে লেখা এই গল্পে উঠে এসেছে এক নিম্ন মধ্যবিত্ত পরিবারের গল্প। পুরুষতান্ত্রিক সমাজে মা-মেয়ের ভালোবাসা ও দুঃসাহসিকতার গল্প বলছেন পরিচালক জসমিত কে রিন। গার্হস্থ্য হিংসার মতো গুরুত্বপূর্ণ বিষয় তুলে আনা হয়েছে ডার্ক কমেডির মাধ্যমে। প্রথম প্রযোজিত ছবি নিয়ে নার্ভাস, এক্সাইটেড পাশাপাশি ইমোশনালও হয়ে পড়েছেন আলিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.