Pathaan 2: আসছে শাহরুখ-দীপিকার 'পাঠান ২'! ডিসেম্বরে শুরু শ্যুটিং...

Shah Rukh Khan-Deepika Padukone: ২০২৩ সালের সুপার ডুপার হিট ছবি পাঠানের সিক্যুয়েল করার পরিকল্পনা আদিত্য চোপড়া ও শাহরুখ খান। সূত্রের খবর স্পাই ইউনিভার্সের টাইমলাইনে একটু অদল বদল ঘটেছে। টাইগার থ্রিয়ের পরে টাইগার ভার্সেস পাঠান ছবি মুক্তির কথা ছিল, কিন্তু এবার পরিকল্পনা বদলে ফেললেন আদিত্য। 

Updated By: Feb 20, 2024, 08:33 PM IST
Pathaan 2: আসছে শাহরুখ-দীপিকার 'পাঠান ২'! ডিসেম্বরে শুরু শ্যুটিং...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছরের প্রথম ব্লকবাস্টার ছিল পাঠান। বেশ কয়েক বছর ধরে হিন্দি সিনেমার কপালে খরাই চলছিল, আচমকাই এল সাফল্যের জোয়ার, নেপথ্যে শাহরুখ খান(Shah Rukh Khan)। বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দিল সেই ছবি। এবার শোনা যাচ্ছে, আবারও ফিরছে পাঠান(Pathaan)। এই ছবির সিক্যুয়েল তৈরি করতে চলেছেন প্রযোজক আদিত্য চোপড়া(Aditya Chopra)। 

আরও পড়ুন- Kabir Suman: 'সমানে অপমানিত হতে হতে এবারে...' দেশ ছাড়তে চান কবীর সুমন

আরব সাগরের তীরে জোর গুঞ্জন। শুরু হয়ে গেছে পাঠান ২ তৈরির পরিকল্পনা। সূত্রের খবর স্পাই ইউনিভার্সের টাইমলাইনে একটু অদল বদল ঘটেছে। টাইগার থ্রিয়ের পরে টাইগার ভার্সেস পাঠান ছবি মুক্তির কথা ছিল, কিন্তু কাহানি মে নয়া টুইস্ট। সূচিতে সামান্য রদবদল করেন প্রযোজক আদিত্য চোপড়া। ইতোমধ্যেই টাইগার ভার্সেস পাঠান নিয়ে যাবতীয় আলোচনা ও গ্রাউন্ড ওয়ার্ক সেরে ফেলেছেন আদিত্য। 

কিন্তু এর মাঝেই মনের পরিবর্তন হয় শাহরুখ ও আদিত্যর। ২০২৩ সালের সুপার ডুপার হিট ছবি পাঠানের সিক্যুয়েল করার পরিকল্পনা ছকেন তাঁরা। সূত্রের খবর পাঠানের সুপারহিট হওয়ার পর থেকেই আদিত্য ও তাঁর টিম পাঠান ২-এর পরিকল্পনা করতে শুরু করে দেন। ইতোমধ্যেই এই ছবির জন্য নানা রিসার্চও সেরে ফেলেন তাঁরা। এই ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন সিদ্ধার্থ আনন্দ। শোনা যাচ্ছে এই বছরের শেষেই শুরু হবে পাঠান ২ ছবির শ্যুটিং। পাঠানের সিক্যুয়েলেও শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। 

আরও পড়ুন- Manoj Mitra: অসুস্থ মনোজ মিত্র, হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি! অস্ত্রোপচার নাট্যকারের

প্রসঙ্গত, আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের অন্যতম প্রতীক্ষিত ছবিতে একসঙ্গে দেখা যাবে সলমান খান ও শাহরুখ খানকে। তবে এবার আর পাঠানের সাহায্য করতে নয়, পাঠানের বিরুদ্ধে লড়তে দেখা যাবে টাইগারকে। একসঙ্গে অনেক সিনেমাতে তাঁদের দেখা গেলেও পুরো সিনেমা জুড়ে তাঁদের একসঙ্গে দেখা যায়নি। শেষ তাঁদের নিয়ে তৈরি হয়েছিল ‘করণ অর্জুন’। সেই ছবির পরে আর পুরোমাত্রায় দেখা যায়নি তাঁদের। তবে এবার সেই অদেখাই পূর্ণ করতে চলেছেন আদিত্য চোপড়া। ইতোমধ্যেই দুই তারকার জন্য লেখা হচ্ছে নয়া ছবির স্ক্রিপ্ট। স্পাই ইউনিভার্সের সেই আগামী ছবিতে তাঁদের দেখা যাবে একে অপরের বিপরীতে। দুই নায়কের সেই যুদ্ধে জয় হবে কার? তারজন্য অবশ্য অপেক্ষা করতে হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.