Shah Rukh Khan to Narendra Modi: ‘কাজ থেকে বিরতি নিয়ে একটু মজাও করুন...’ জন্মদিনে মোদীকে বার্তা শাহরুখের

Narendra Modi Birthday: রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন জানিয়েছেন সলমান খান, কমল হাসান, অক্ষয় কুমার থেকে শুরু করে একাধিক তারকা। তবে নজর কেড়েছে শাহরুখের শুভেচ্ছা বার্তা। কী লিখলেন কিং খান?

Updated By: Sep 17, 2023, 05:52 PM IST
Shah Rukh Khan to Narendra Modi: ‘কাজ থেকে বিরতি নিয়ে একটু মজাও করুন...’ জন্মদিনে মোদীকে বার্তা শাহরুখের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৭ সেপ্টেম্বর, রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর(Narendra Modi) ৭৩তম জন্মদিন। এদিন সকালেই নয়া দিল্লি(New Delhi) থেকে দিল্লি বিমানবন্দরগামী (Delhi Airport) মেট্রো পরিষেবার উদ্বোধন করেন তিনি। মেট্রো রেলে সাধারণ মানুষের সঙ্গেই যাত্রা করেন প্রধানমন্ত্রী(Prime Minister)। সেখানে মোদীর উদ্দেশ্যে হ্যাপি বার্থ গান গেয়ে ওঠেন মেট্রোযাত্রীরা। সোশ্যাল মিডিয়াতে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন সলমান খান(Salman Khan), কমল হাসান(Kamal Hasan), অক্ষয় কুমার(Akshay Kumar) থেকে শুরু করে একাধিক তারকা। শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খানও(Shah Rukh Khan)।

আরও পড়ুন- Zayed Khan | Sayantika Banerjee: ‘অন্যের দোষ ঢাকতে আমার চরিত্রে কালি ছেটাচ্ছেন’, সায়ন্তিকা প্রসঙ্গে বিস্ফোরক জায়েদ

এক্স তথা টুইটারে প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিনে শুভেচ্ছা জানান শাহরুখ খান। তিনি লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভ জন্মদিন। সুস্থ থাকুন, আনন্দে ভরা দিন কাটান। কাজ থেকে অল্প বিরতি নিন, একটু মজাও করুন। অনেক শুভেচ্ছা।’

অক্ষয় কুমার লেখেন, ‘শুভ জন্মদিন নরেন্দ্র মোদীজি।এভাবেই আমাদের অনুপ্রাণিত করুন। আপনার সুস্থতা কামনা করি, ভালো থাকুন।’ সলমান খানও জন্মদিনের শুভেচ্ছা জানান মোদীকে। কমল হাসান লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের শুভেচ্ছা। সুস্থ থাকুন, ভালো থাকুন।’

জন্মদিনে মেট্রোরেলের উদ্বোধনের পাশাপাশি এদিন দেশের কুটীরশিল্পীদের জন্য বিশ্বকর্মা যোজনার ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই প্রকল্পের পরিমাণ ১৩০০০ কোটি টাকা। এই প্রকল্পে কুটীরশিল্পীরা ঋণ পাবেন ১ থেকে ৩ লক্ষ টাকা, সেক্ষেত্রে কোনও গ্যারেন্টারের প্রয়োজন পড়বে না। তবে সেক্ষেত্রেও রয়েছে বেশ কিছু শর্তও।

আরও পড়ুন- Gaurav-Ridhima: বাবা-মা হলেন গৌরব-ঋদ্ধিমা, ছেলের নাম কী রাখলেন তারকা-দম্পতি?

অন্যদিকে জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন শাহরুখ খান। বক্স অফিসে ঝড় তুলেছে তাঁর ছবি ‘জওয়ান’। মাত্র ১০ দিনেই এই ছবি ব্যবসা করেছে ৭৯৭.৫০ কোটি। সম্প্রতি এই ছবির সাফল্য উদযাপনে সাংবাদিক সম্মেলন করেন শাহরুখ। তাঁর সঙ্গে ছিলেন অ্যাটলি, বিজয় সেতুপতি, দীপিকা পাড়ুকোন, সানিয়া মালহোত্রা সহ প্রায় গোটা টিম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.