নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে, কী বললেন পিগি-র এক্স বয়ফ্রেন্ড শাহিদ!

শাহিদ কাপুরের মন্তব্য ইতিমধ্যেই ভাইরাল

Updated By: Aug 20, 2018, 01:50 PM IST
নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে, কী বললেন পিগি-র এক্স বয়ফ্রেন্ড শাহিদ!

 নিজস্ব প্রতিবেদন : মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যা নিয়ে বলিউডে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে। নিকের সঙ্গে লন্ডনে আংটি বদল সারলেও, শনিবার মুম্বইতে বসে নিক-প্রিয়াঙ্কার আনুষ্ঠানিক বাগদানের আসর। নিকের সঙ্গে বাগদান পর্ব সারার পর এনগেজমেন্ট পার্টিতে ঝলসে ওঠেন প্রিয়াঙ্কা। সেখানে মনের আনন্দে নাচতেও দেখা যায় পিগি-কে। কিন্তু, নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদান পর্ব নিয়ে যখন খুশি চোপড়া পরিবার, সেই সময় পিগি-র প্রাক্তন বন্ধু শাহিদ কাপুর কি বললেন জানেন?

আরও পড়ুন : সোমবার থেকে বন্ধ হতে পারে প্রায় সব বাংলা সিরিয়াল

প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে সরাসরি তার জবাব দেন শাহিদ। তিনি বলেন, ‘বিয়ের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে অনেক অভিনন্দন। প্রিয়াঙ্কার বিয়ের খবরে আমি খুব খুশি। বিয়ে জীবনের একটি অত্যন্ত সুন্দর জিনিস। নিজের অভিজ্ঞতা দিয়েই এ কথা আমি বলতে পারি।’ তবে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান এবং বিয়ে নিয়ে প্রায় মেপে মেপেই উত্তর দিয়েছেন শাহিদ কাপুর। এ বিষয়ে একটিও অতিরিক্ত শব্দ তিনি ব্যবসার করেননি।

আরও পড়ুন : বাগদান সেরে নিক চলে যাওয়ার পর প্রিয়াঙ্কা কি করলেন জানেন? ভাইরাল ভিডিও

‘তেরি মেরি কাহানি’, ‘কামিনে’ সহ বলিউডের বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে শাহিদ কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়াকে। শোনা যায় ‘কামিনে’-র শুটিংয়ের সময় থেকেই নাকি শাহিদ কাপুরের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের সূত্রপাত। পাশাপাশি আরও জানা যায়, করিনা কাপুরের সঙ্গে শাহিদ কাপুরের বিচ্ছেদ হওয়ার পরই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার উপর আসক্ত হয়ে পড়েন শাশা। এরপর থেকেই  নাকি একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান। যদিও, প্রিয়াঙ্কা বা শাহিদ কেউ কখনওই এ বিষয়ে মুখ খোলেননি। তাঁরা একে অপরের বহল বন্ধু বলেই সব সময় দাবি করে এসেছেন।

শুধু শাহিদ কাপুর নয়, অক্ষয় কুমারের সঙ্গেও এক সময় সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা চোপড়া। পাশাপাশি ‘ডন টু’-এর সময় থেকে শাহরুখ খানের সঙ্গে নাকি সম্পর্ক তৈরি হয় পিগি-র। কিন্তু, শাহরুখ-পত্নী গৌরি খানের তত্পরতায় শেষ পর্যন্ত এসআরকে-র সঙ্গে পিগির সম্পর্ক ভেঙে যায়। সেই সময় থেকে আর কখনওই প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খান-কে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি।

.