প্রকাশ্যে শাহিদের ঘনিষ্ঠ ছবি, জোর জল্পনা

ভাইরাল এই ছবি 

Updated: Nov 8, 2018, 10:20 AM IST
প্রকাশ্যে শাহিদের ঘনিষ্ঠ ছবি, জোর জল্পনা

নিজস্ব প্রতিবেদন : সবে সবে পৃথিবীর আলো দেখেছে ছোট্ট জেইন কাপুর। ঝলমলে দুনিয়ার রং সবে সবে গায়ে মাখতে শুরু করলেও, প্রথম দীপাবলিতে কিন্তু ডিজাইনার পোশাক পরেই উত্সবে হাজিরা দেয় শাহিদ-মীরার ছেলে। জেইনের সঙ্গে ছিল বড় দিদি মিশাও। দীপাবলি উত্সবের শুরুতেই শাহিদ কাপুরের দুই সন্তানের সেই ছবি ভাইরালও হয়ে যায়। কিন্তু, উত্সব যখন তুঙ্গে তখন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত কি করলেন জানেন?

 

আরও পড়ুন : শুভশ্রীর জীবনে নতুন কিছু! নায়িকা নিজেই দিলেন খবর

ছেলে জেইনের জন্মের পর ফের ঘনিষ্ঠ ছবি শেয়ার করলেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। দীপাবলিতে স্ত্রী মীরার ঠোঁটে ঠোঁট রেখে ছবি শেয়ার করলেন বলিউড অভিনেতা। আর সেই ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।
দেখুন শাহিদ কাপুর এবং মীরা রাজপুতের সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে 'বাত্তি গুল মিটার চালু'-র পর এবার অর্জুন রেড্ডি রিমেকের শুটিং শুরু করেছেন শাহিদ কাপুর। এই সিনেমায় শাহিদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কিয়ারা আদবানি। শাহিদের সঙ্গে অর্জুন রেড্ডির রিমেকে তারা সুতারিয়ার স্ক্রিন শেয়ারের কথা থাকলেও, পড়ে সেই পরিকল্পনা বাতিল হয়ে যায়। জানা যায়, এই সিনেমায় শাহিদের সঙ্গে থাকছেন কিয়ারা। বি টাউনের একাংশের গুঞ্জন, শাহিদের ভাই ঈশান খটটরের সঙ্গে নাকি সম্প্রতি বিচ্ছেদ হয়ে যায় তারা সুতারিয়ার। শুধু তাই নয়, অত্যন্ত খারাপভাবেই হয় সেই বিচ্ছেদ। আর সেই কারণেই নাকি অর্জুন রেড্ডি রিমেক থেকে বাদ পড়েন তারা। 

আরও পড়ুন : দীপাবলিতে যেন রং ছড়ালেন ঐশ্বর্য, অমিতাভের সঙ্গে গেলেন জুহুর বাড়িতে
এদিকে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু'-তে নাকি টাইগার শ্রফের পরিবর্তে ঈশানের অভিনয়ের কথা ছিল। কিন্তু, এখানেও সেই তারা-ঈশানের বিচ্ছেদই নাকি বাদ সাধে। আর সেই কারণেই এই সিনেমা থেকেও ঈশানের পরিবর্তে নিয়ে আসা হয় টাইগার শ্রফকে।

আরও পড়ুন : ডক্টর হাতির পর এবার কি দয়া বেহনকে 'হারালেন' দর্শকরা?

পাশাপাশি তারার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে গিয়েই নাকি তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে উঠেছে জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের। শুটিংয়ের পর তাঁদের মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যাচ্ছে বলে খবর। দু'জনে নাকি অবসর সময়ে সেটের মধ্যেই মোবাইলে কথা বলেও কাটাচ্ছেন। আর সেই কারণেই নাকি 'বাগি' অভিনেতা দিশা পাটানির সঙ্গে সম্প্রতি সম্পর্ক খারাপ হতে শুরু করে টাইগারের। যদিও এ বিষয়ে দিশা বা টাইগার কোনও মন্তব্য করেননি। মুখ খোলেননি তারা সুতারিয়াও।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close