ফের একসঙ্গে দেখা যেতে চলেছে শাহরুখ-আমিরকে

বহুদিন পর ফের একসঙ্গে এক পর্দায় দেখা যেতে চলেছে দুই বলিউড মহারথীকে। শাহরুখ খান এবং আমির খান। বলিউডের দুই সুপারস্টার। তাঁদের দুজনকে একসঙ্গে দেখার সৌভাগ্য থেকে বহুদিনই বঞ্চিত ছিলেন ভক্তরা। এবার ভক্তদের সেই অপেক্ষার অবসান হতে চলেছে। একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন শাহরুখ-আমির। তাহলে কি তাঁরা দুজনে একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করছেন?

Updated By: Dec 10, 2016, 04:11 PM IST
ফের একসঙ্গে দেখা যেতে চলেছে শাহরুখ-আমিরকে

ওয়েব ডেস্ক: বহুদিন পর ফের একসঙ্গে এক পর্দায় দেখা যেতে চলেছে দুই বলিউড মহারথীকে। শাহরুখ খান এবং আমির খান। বলিউডের দুই সুপারস্টার। তাঁদের দুজনকে একসঙ্গে দেখার সৌভাগ্য থেকে বহুদিনই বঞ্চিত ছিলেন ভক্তরা। এবার ভক্তদের সেই অপেক্ষার অবসান হতে চলেছে। একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন শাহরুখ-আমির। তাহলে কি তাঁরা দুজনে একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করছেন?

আরও পড়ুন জানেন প্রথম দিনই কত কোটি টাকার ব্যবসা করল ‘বেফিকর’?

না। কোনও ছবির সৌজন্যে নয়। একটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাবে শাহরুখ এবং আমির খানকে। সেই অনুষ্ঠানটিতে স্পেশাল অ্যাপিয়ারেন্স করবেন বলিউডের মিস্টার পারফেক্ট (মিস্টার পারফেকশনিস্ট নয়, এই নামটিই বেশি পছন্দ আমির খানের)। আর অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন বলিউড বাদশা। সম্প্রতি আমরা সলমন খান এবং শাহরুখ খানকে একসঙ্গে একটি অ্যাওয়ার্ড ফাংশন মাতাতে দেখেছি। এবার ‘দঙ্গল’ এবং ‘রইস’ তারকাকে একসঙ্গে দেখা যেতে চলেছে। দারুন না?

আরও পড়ুন মিস্টার পারফেকশনিস্ট নয়, নিজের জন্য অন্য নাম বাঁছলেন আমির!

.