Pathaan: 'পাঠান'-র কথা উঠতেই শাহরুখ সম্পর্কে আজব মন্তব্য অসমের মুখ্যমন্ত্রীর

পাঠান ছবিতে দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি ও বেশরম গানটি নিয়ে প্রবল তোলপাড় শুরু করেছে হিন্দুত্ববাদী দলগুলি। তাঁদের দাবি ওই গানে গেরুয়া রঙকে অপমান করা হয়েছে

Updated By: Jan 21, 2023, 11:09 PM IST
Pathaan: 'পাঠান'-র কথা উঠতেই শাহরুখ সম্পর্কে আজব মন্তব্য অসমের মুখ্যমন্ত্রীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখ খানের নতুন ছবি পাঠান রিলিজের আগেই তার 'বেশরম' গান নিয়ে তোলপাড় গোটা দেশ। সেই শাহরুখকে চেনেন না অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তবে শাহরুখ তাঁকে ফোন করলে পাঠান নিয়ে ভেবে দেখব বলে জানালেন হিমন্ত।

আরও পড়ুন-ঘর ভাঙছে দিদি, অ্যাসিড ছুড়ে 'শিক্ষা' দিল ছোট বোন

পাঠান রিলিজ করেছে ২৫ জানুয়ারি। তার আগেই শুক্রবার গুয়াহাটির নারেঙ্গিতে এক হলে তোলপাড় করেছে বজরং দল। পাঠানের পোস্টার ছিঁড়ে তা পুড়িয়ে ফেলেছে। ওই হলে পাঠান দেখানো যাবে না বলে হুমকি দিয়ে এসেছে বজরং কর্মীরা।

ওই ঘটনা নিয়ে প্রশ্ন করা হয়ে হিমন্ত বিশ্বশর্মাকে। তখনই তিনি বলেন, কে এই শাহরুখ খান? আমি ওঁর সম্পর্কে ও ওঁর ছবি পাঠান সম্পর্কে কিছু জানি না। কোনও সমস্যা হলে বলিউডের অনেকেই ফোন করেন। তবে শাহরুখ ফোন করেননি। যদি উনি ফোন করেন তাহলে বিষয়টি ভেবে দেখব। যারা ভাঙচুর করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্তা নেব। এনিয়ে মামলা হয়েছে।

পাঠান ছবিতে দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি ও বেশরম গানটি নিয়ে প্রবল তোলপাড় শুরু করেছে হিন্দুত্ববাদী দলগুলি। তাঁদের দাবি ওই গানে গেরুয়া রঙকে অপমান করা হয়েছে। কিছুদিন আগেই মধ্যপ্রদেশের বিজেপি নেতা গিরীশ গৌতম বলেছিলেন, ‘শাহরুখের মেয়ের সঙ্গে বসে এই ছবি দেখা উচিত। আর সেই ছবি আপলোড করে জানান দেওয়া উচিত যে তিনি মেয়ের সঙ্গে বসে এই ছবি দেখছেন।’ গত সোমবার সেই বিজেপি নেতার চ্যালেঞ্জ গ্রহণ করলেন বা বলা ভালো কথা রাখলেন শাহরুখ। এদিন বিকালে মেয়ে সুহানাকে পাশে নিয়ে যশরাজ স্টুডিয়োতে পাঠান দেখলেন শাহরুখ। শুধু সুহানাই নয়, এদিন পাঠান দেখতে হাজির ছিলেন আরিয়ান খান ও গৌরী খানও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.