Shakti Kapoor Son Drug Case: মাদক পার্টি থেকে গ্রেফতার শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত

রবিবার বেঙ্গালুরুর একটি মাদক পার্টি থেকে আটক করা হয় সিদ্ধান্তকে

Updated By: Jun 13, 2022, 12:27 PM IST
Shakti Kapoor Son Drug Case: মাদক পার্টি থেকে গ্রেফতার শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদন: ড্রাগ মামলায় নাম জড়ালো শক্তি কাপুরের(Shakti Kapoor) ছেলে সিদ্ধান্ত কাপুরের(Siddhant Kapoor)। রবিবার বেঙ্গালুরুর একটি মাদক পার্টি(Rave Party) থেকে গ্রেফতার করা হয় তাঁকে। পুলিসের দাবি, মাদকাসক্ত অবস্থাতেই ধরা পড়েন তিনি। সিদ্ধান্ত ছাড়াও গ্রেফতার করা হয় আরও ৫ জনকে। গ্রেফতার করে তাঁদের নিয়ে যাওয়া হয় উলসুর পুলিস স্টেশনে। 

রবিবার গভীর রাতে বেঙ্গালুরুর এক বিলাসবহুল হোটেলে চলছিল মাদক পার্টি। সেই পার্টির ডিজে হিসাবে আমন্ত্রিত ছিলেন সিদ্ধান্ত। পার্টিতে উপস্থিত ছিলেন ৩৫ জন। তারমধ্যেই গ্রেফতার করা হয়েছে ছয় ব্যক্তিকে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসটেন্স ধারায় মামলা করা হয়েছে বলে জানান বেঙ্গালুরুর পুলিস আধিকারিক। আজই তাঁদের আদালতে তোলা হবে বলেও জানা যায়। সিদ্ধান্ত পার্টিতে মাদক সেবন করেছেন নাকি মাদক সেবন করেই পার্টিতে এসেছিলেন তা খতিয়ে দেখছে পুলিস। 

রবিবারই মুম্বই থেকে বেঙ্গালুরু গিয়েছিলেন তিনি। কাপুর পরিবারের কেউ জানতেনই না কোন হোটেলে থাকছেন সিদ্ধান্ত। শক্তি কাপুর সংবাদমাধ্যমে জানান যে, তাঁর ছেলে মাদক নিয়েছেন এ কথা তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। এটা হতেই পারে না বলে দাবি অভিনেতার। 

আরও পড়ুন: Sidhu on Clash in West Bengal: 'রাস্তায় নিরাপত্তাহীনতায় ভুগব',বসিরহাটের শোয়ে যোগদান করলেন না সিধু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.