Singer KK Death: 'কেকে-র হাত ধরেই কেরিয়ার শুরু', বন্ধুকে লেখা শেষবার্তায় আবেগতাড়িত শান্তনু মৈত্র

কেকে-র(KK) উদ্দেশে শান্তনু(Shantanu Moitra) লিখেছেন, 'তুমি আমায় প্রথম রেকর্ডিং স্টুডিওতে নিয়ে এসেছ। তুমি আমার প্রথম জিঙ্গল গেয়েছ।...'

Updated By: Jun 2, 2022, 02:25 PM IST
Singer KK Death: 'কেকে-র হাত ধরেই কেরিয়ার শুরু', বন্ধুকে লেখা শেষবার্তায় আবেগতাড়িত শান্তনু মৈত্র

নিজস্ব প্রতিবেদন: 'ক্য়ায়সে কহে দিয়া অলবিদা'! চোখের জলে প্রাণের বন্ধু, কাছের বন্ধু কেকে-কে(KK) শেষ বিদায় জানালেন শ্রেয়া ঘোষাল,বিশাল ভরদ্বাজ, জাভেদ আলি, আকৃতি কক্কর, সেলিম মার্চেন্ট, হরিহরণ, শঙ্কর মহাদেবন, জাভেদ আখতার সহ আরও অনেকেই। ক্যামেরার সামনে আবেগ ধরে রাখতে পারলেন না শ্রেয়া-হরিহরণ। কথা বলা তো দূরঅস্ত, এই শোকে নিজেদের সামলাতেই পারছেন না তাঁরা। কিছুটা একইরকম অবস্থা কেকে-র কাছের বন্ধু সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্রর(Shantanu Moitra)। সোশ্যাল মিডিয়ায় বন্ধুকে আবেগঘন পোস্ট লিখলেন তিনি। 

কেকে-র উদ্দেশে শান্তনু লিখেছেন, 'তুমি আমায় প্রথম রেকর্ডিং স্টুডিওতে নিয়ে এসেছ। তুমি আমার প্রথম জিঙ্গল গেয়েছ। গভীর রাতে প্রথমবার তোমার সঙ্গে পরোটা শেয়ার করেছিলাম। আমাদের তখন আনন্দ ছিল, মজা ছিল, সূর্যালোকে দীপ্ত কয়েকটা ঋতু ছিল আমাদের জীবনে। আর খুব সম্ভবত তুমি জীবনে শেষ গানও আমার সঙ্গেই রেকর্ড করেছ। তোমার হাসি মিস করব, তোমাকে মিস করব কেকে। সবকিছুর জন্য ধন্যবাদ।' 

কেকের সঙ্গে একটি পুরনো ছবি পোস্ট করেছেন শান্তনু। সেটিই তাঁর কাছে দুজনের একসঙ্গে একমাত্র ছবি। সেই ছবির প্রসঙ্গে শান্তনু লিখেছেন, 'আমাদের কখনও একসঙ্গে ছবি তোলার কথা মনে থাকে না। এটাই আমার কাছে একসঙ্গে একমাত্র ছবি। যেমনটা তুমি বলতে, তোমার আর আমার ছবি তোলার কোনও দরকার নেই।' শান্তনুর কেকে-কে লেখা এই শেষ বার্তার প্রতিটি শব্দ জানান দিচ্ছে তাঁদের বন্ধুতার গভীরতার কথা। 

আরও পড়ুন: Singer KK Death: বাবার জন্য় মেয়ের 'ছোট্ট' বার্তা, কেকে কন্যার কথায় চোখে জল নেটিজেনদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.