কেমন আছেন সোনালি, ক্যান্সারের কামড় থেকে রেহাই মিলবে কি?

সোনালির শরীর নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন তাঁর ননদ

Updated By: Jul 31, 2018, 12:17 PM IST
কেমন আছেন সোনালি, ক্যান্সারের কামড় থেকে রেহাই মিলবে কি?

নিজস্ব প্রতিবেদন : কেমন আছেন সোনালি বেন্দ্রে? আস্তে আস্তে কি সুস্থ এবং ভাল হয়ে উঠছেন বলিউড অভিনেত্রী? এমনই এক রাশ প্রশ্ন উঠে আসছে বলিউড সহ বিভিন্ন মহল থেকে।

এ বিষয়ে সোনালি বেন্দ্রের ননদ সৃষ্টি আর্য বলেন, ‘মেটাস্ট্যাটিক ক্যান্সারে’ আক্রান্ত অভিনেত্রী সোনালি বেন্দ্রে। তাঁর চিকিত্সা চলছে জোর কদমে। মারণ রোগের কামড়েও মনের জোর হারিয়ে ফেলেননি সোনালি। শক্ত মনেই রোগের সঙ্গে সোনালি লড়াই চালিয়ে যাচ্ছেন। শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলেও আশা প্রকাশ করেন সৃষ্টি।

আরও পড়ুন : ৮ বছর পর আবার 'কাছাকাছি' আসছেন অভিষেক, ঐশ্বর্য

ক্যান্সারের চিকিত্সার জন্য সম্প্রতি মার্কিন মুলুকে পাড়ি দেন সোনালি বেন্দ্রে এবং তাঁর স্বামী গোল্ডি বেহল। নিউ ইয়র্কের একটি হাসপাতালে চলছে সোনালির চিকিত্সা। ক্যান্সারের চিকিত্সার জন্য চুলও কাটিয়ে ফেলেন সোনালি। সেই মুহূর্ত ধরে রাখেন নিজের ক্যামেরায়। ভক্তদের সঙ্গে তা শেয়ারও করেন। চিকিত্সার জন্য চুল কাটাতে গিয়ে রীতিমত চোখে জল এসে যায় সোনালির। যদিও, মনের জোর হারাননি তিনি। শক্ত হাতে ক্যান্সারের লড়াই চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

আরও পড়ুন : বিদ্যা বালানের পারিশ্রমিক কত জানেন! শুনলে 'হাঁ' হয়ে যাবেন

 

 

শুধু সোনালি বেন্দ্রেই নয়, এই মুহূর্তে মারণ রোগের চিকিত্সা করাচ্ছেন অভিনেতা ইরফান খান-ও। লন্ডনে চলছে ইরফানের চিকিত্সা। পাশাপাশি ইরফান চিকিত্সায় সাড়া দিচ্ছেন বলেও জানা যাচ্ছে। মাঝে মাঝেই গান শুনছেন, খেলা দেখছেন ইরফান। ফলে, শিগগিরই তিনি সুস্থ হয়ে যাবেন বলেও আশা প্রকাশ করেন চিকিত্সকরা।

চিকিত্সার জন্য ইর্ফানেই মুহূর্তে লন্ডনে রয়েছেন ঠিকই, আর সেই জন্যই তাঁর আগামী সিনেমা ‘কারবাঁ’-র প্রমোশনেও দেখা যাচ্ছে না তাঁকে। কিন্তু, ইরফানের জন্যই ‘কারবাঁ’-র স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা লন্ডনে করা হবে বলে আশ্বাস দিয়েছেন পরিচালক।

 

 

এদিকে ইরফান খানের অসুস্থতার জন্য তাঁর আগামী সিনেমার শুটিং বন্ধ হয়ে যায়। যেখানে দীপিকা পাডুকনের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল ইরফানের। তবে অভিনেতা সুস্থ হলে, তাঁদের এই সিনেমার শুটিং আবার শুরু করা হবে বলেও আশা প্রকাশ করেন দীপিকা পাডুকন। প্রসঙ্গত, নিউরো এন্ড্রক্রাইন টিউমারে আক্রান্ত বলে সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস দেন ইরফান খান। ‘বিরল রোগে’ আক্রান্ত বলেও জানান তিনি। বলিউড অভিনেতার অসুস্থতার খবর পেয়েই বিমর্ষ হয়ে যান তাঁর ভক্তরা। আর ওই খবর জানানোর পর পরই চিকিত্সার জন্য লন্ডনে পাড়ি দেন ইরফান খান।

.