Belashuru: 'আমরা বাঁচব অনেক দীর্ঘকাল', সৌমিত্র-স্বাতীলেখার শেষ দেখার মুহূর্ত পোস্ট শিবপ্রসাদের

রিলিজের সকালেই আবেগে ভাসলেন পরিচালক শিবপ্রসাদ। শুটিং থেকে ডাবিং, সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দি করেছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। সেখান থেকে পরিচালক খুঁজে পেলেন সেই মুহূর্ত, যখন শেষবার দেখা হয়েছিল সৌমিত্র-স্বাতীলেখার।

Updated By: May 20, 2022, 01:27 PM IST
Belashuru: 'আমরা বাঁচব অনেক দীর্ঘকাল', সৌমিত্র-স্বাতীলেখার শেষ দেখার মুহূর্ত পোস্ট শিবপ্রসাদের

নিজস্ব প্রতিবেদন: 'বেলাশেষে' ছবির পর কেটে গেছে সাত বছর। বিগত বছরে বদলে গেছে অনেক কিছুই। প্রয়াত হয়েছেন 'বেলাশেষে' ছবির দুই মুখ্য অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত। কিন্তু অভিনেতার তো মৃত্যু হয় না, তাঁরা আজীবন বেঁচে থাকেন পর্দায়, সিনেমায়। সেভাবেই শুক্রবার তাঁরা ফের বেঁচে উঠলেন পর্দায়, বিশ্বনাথ ও আরতি হয়ে। মুক্তি পেল নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'বেলাশুরু'।

রিলিজের সকালেই আবেগে ভাসলেন পরিচালক শিবপ্রসাদ। শুটিং থেকে ডাবিং, সৌমিত্র চট্টোপাধ্যায়(Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্তর(Swatilekha Sengupta) প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দি করেছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়(Shiboprasad Mukherjee)। সেখান থেকে পরিচালক খুঁজে পেলেন সেই মুহূর্ত, যখন শেষবার দেখা হয়েছিল সৌমিত্র-স্বাতীলেখার। ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলছিলেন দুই তারকা। কথায় কথায় তাঁদের অভিব্যক্তি জানান দিচ্ছিল যে, দুজনেই যেন জেনে গিয়েছিলেন শেষের যাত্রা শুরুর দিকে। 

বাড়িতে টিকটিকির উৎপাত আর তার থেকে বাঁচতে গিয়েই মাসলে টান, একে অপরের শারীরিক সুস্থতা অসুস্থতা নিয়েই কথা বলছিলেন দুজনেই। স্বাতীলেখা সেনগুপ্তকে নিজের দিকে খেয়াল রাখতে বলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। উত্তরে অভিনেত্রী বলেন 'আমি ঠিকই আছি, এইরকম করে যতদিন চলে চলুক'। তাঁর কথায় সায় দিয়েই সৌমিত্র চট্টোপাধ্যায় বলে উঠলেন,'আমরা বাঁচব অনেক দীর্ঘকাল, আমরা বাঁচব জরা স্পর্শহীন/ বছরে বছরে এ ক্ষমতা যাবে বেড়ে/ আমাদের আয়ু বাড়বে যে দিন দিন'।

আরও পড়ুন: Palan First Look: ৪০ বছর পার করে একুশে 'খারিজ'! প্রকাশ্যে 'পালান'-এর প্রথম লুক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.