কোটির উপর দাম, ভাইরাল Shilpa-র বিলাসবহুল গাড়ির ভিডিয়ো

 শিল্পার ওই গাড়িতে ওঠার  ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

Updated By: Feb 11, 2021, 01:38 PM IST
কোটির উপর দাম, ভাইরাল Shilpa-র বিলাসবহুল গাড়ির ভিডিয়ো
গাড়িতে উঠছেন শিল্পা শেট্টি

নিজস্ব প্রতিবেদন : মা এবং বোনকে নিয়ে ডিনার ডেটে বেরিয়েছিলেন। সেখানেই শিল্পা শেট্টিকে দেখে বার বার ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার  ফ্ল্যাশ। মা, বোনের সঙ্গে শিল্পা যে গাড়িতে ওঠেন, তা নজর কেড়ে নেয় পাপারাৎজির। কালো রঙের যে মার্সিডিস বেঞ্জে ওঠেন শিল্পা, তার দাম ৭১.১০ লক্ষ থেকে ১.৪৬ কোটি (ভারতে) বলে খবর। যা শুনে অনেকেরই চোখ কপালে উঠতে শুরু করে। তবে শিল্পার ওই গাড়িতে ওঠার  ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা মুম্বইতে একটি নতুন রেস্তোরাঁ চালু করেন। দুজনে একযোগে ব্যবসা শুরুর পাশাপাশি, শিল্পা শেট্টি বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনও শুরু করেছেন। রাজের সঙ্গে বিভিন্ন ব্যবসার পাশাপাশি শিল্পা শেট্টি তাঁর পরবর্তী সিনেমার শ্যুটিংও শুরু করেছেন। মা হয়ে সংসার সামলে এবার ফের শিল্পা বলিউডে কামব্যাক করছেন বলেই মনে করছেন অনেকে।

আরও পড়ুন  : মায়ের সঙ্গে কী করছেন Nick? চর পাঠিয়ে খোঁজ Priyanka-র

এদিকে গত বছর মেয়ে সমীশার আগমনের খবর জানান শিল্পা শেট্টি। সারোগেসির মাধ্যমে জন্ম হয় সমীসার। সমীশার জন্মের পর বিষয়টি নিয়ে মুখ খোলেন রাজ কুন্দ্রা। তিনি বলেন, ভিয়ানের জন্মের পর দ্বিতীয়বার মা হওয়ার চেষ্টা করেন শিল্পা। প্রত্যেকবারই ব্যর্থ হন তিনি। সেই কারণেই শেষ পর্যন্ত সারোগেসির মাধ্যমে মা-বাবা হওয়ার সিদ্ধান্ত তাঁরা নেন বলে স্পষ্ট জানান রাজ কুন্দ্রা। এমনকী, বিয়ের পর থেকেই কন্যা সন্তানের জন্য মুখিয়ে ছিলেন শিল্পা। ভিয়ানের জন্মের পর তাঁরা অনেক চেষ্টা করেও যখন ব্যর্থ হন, সেই সময় সারোগেসির সিদ্ধান্ত নেন বলে জানান রাজ কুন্দ্রা।

আরও পড়ুন  : স্মরণে রাজীব কাপুর, দেখুন কাপুর তনয়ের না দেখা সব ছবি

যদিও মেয়ের জন্মের পর তাঁকে ক্যামেরার সামনে আনতে রাজি ছিলেন না শিল্পা শেট্টি। পাপারাৎজির ধরা ছোঁয়ার বাইরে সমীশাকে রাখতে চান বলে স্পষ্ট জানান শিল্পা।

.