'বদন পে সিতারে লাপেটে হুয়ে' গানে জমিয়ে নাচলেন দুইবোন Shilpa-Shamita

 এখানে শিল্পা যেন শাম্মি কাপুরের ভূমিকায়, শমিতা সেজেছেন বৈজন্তীমালা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 14, 2021, 02:43 PM IST
'বদন পে সিতারে লাপেটে হুয়ে' গানে জমিয়ে নাচলেন দুইবোন Shilpa-Shamita

নিজস্ব প্রতিবেদন : ব্যাকগ্রাউন্ডে বাজছে 'প্রিন্স' ছবির 'বদন পে সিতারে লাপেটে হুয়ে' গান। বোন শমিতা শেঠির সঙ্গে জুটি বেঁধে সেই গানের সঙ্গে জমিয়ে নাচছেন শিল্পা শেঠি। এখানে শিল্পা যেন শাম্মি কাপুরের ভূমিকায়, শমিতা সেজেছেন বৈজন্তীমালা। 

গোয়াতে ছুটি কাটাতে গিয়েই দুই বোনের মজাদার ক্যামেরাবন্দি মুহূর্তটিই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শিল্পা শেঠি। ক্যাপশানে মজা করে লিখেছেন, ''এই বাঁদর দুটোকে কী পেয়েছে ঠিক বোঝা যাচ্ছে না। তবে ও আমার সবসময়ের পছন্দের ডান্স পার্টনার।'' পোস্টে বোনের প্রতি ভালোবাসা দেখাতেও ভোলেননি শিল্পা।

আরও পড়ুন-ফিল্মি কেরিয়ার নয়, অন্যপথে হাঁটছেন Amitabh Bachchan-এর নাতনি Navya Naveli Nanda

'বদন পে সিতারে লাপেটে হুয়ে' গানটি ১৯৬৯-এর মুক্তি পাওয়া 'প্রিন্স' ছবির। ছবিতে মূল গানটি গেয়েছিলেন খ্যাতনামা গায়ক মহম্মদ রফি। গানটি হসরত জয়পুরী-র লেখা। প্রসঙ্গত,  ক্রিসমাস ও নববর্ষ উদযাপন করতে সমুদ্র শহর গোয়াতে গিয়েছিলেন শিল্পা শেঠি ও শমিতা শেঠির পরিবার। গোয়ায় ছুটি কাটানোর নানান মুহূর্ত সোশ্যালে শেয়ার করেছেন অভিনেত্রী। 

প্রসঙ্গত, শিল্পা বহুদিন থেকে দূরে থাকলেও সম্প্রতি শমিতাকে দেখা গিয়েছে Zee5-এর ওয়েব সিরিজ ব্ল্যাক উইডো-তে। যেখানে শমিতা ছাড়াও অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, রাইমা সেন, মোনা সিং, পরমব্রত চট্টোপাধ্যায় সহ আরও অনেকেই। 

আরও পড়ুন-টেমি বাংলোয় উঠেছেন Srijit-Mithila, পোস্ট করলেন দক্ষিণ Sikkim-এর কয়েক টুকরো মুহূর্ত

.