ঐশ্বর্যকে নিয়ে এমন ৯ বিতর্ক, যা শুনলে চমকে উঠবেন

Updated By: Nov 1, 2017, 11:55 AM IST
ঐশ্বর্যকে নিয়ে এমন ৯ বিতর্ক, যা শুনলে চমকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন : ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড হন তিনি। এরপর ১৯৯৪-তে মনি রত্নমের ইরুভার দিয়ে সিনেমায় ডেবিউ করেন। তারপর বলিউডে ডেবিউ। এরপর জুনিয়র বচ্চনের ঘরণী হন তিনি। সবকিছু মিলিয়ে যেমন সফল ঐশ্বর্য রাই-এর কেরিয়ার তেমনি তিনি ঘরও সামলাচ্ছেন বেশ পোক্ত হাতে। আজ সেই ঐশ্বর্য রাই বচ্চনের জন্মদিন। কিন্তু, ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে এমন কিছু বিতর্ক আছে, যা এখনও বহুলভাবে সমালোচিত। আজ তেমন কিছু বিতর্ক তুলে আনা হবে।

১৯৯৪ সালে মনীষা কৈরালা দাবি করেন, তাঁর তত্কালীন বয়ফ্রেন্ড রাজীব মুলচন্দনি তাঁর জন্য ঐশ্বর্যকে ত্যাগ করেন। যদিও মনীষার ওই দাবি নস্যাত করেন রাই। যা নিয়ে ওই সময় জোর বিতর্ক হয়।

আরও পড়ুন : সানির পথেই মিয়া? ভায়রাতীয় সিনেমায় অভিনয় করবেন পর্নস্টার 

হাম দিল দে চুকে সনম-এর সময় থেকে সলমন খানের সঙ্গে ডেট শুরু করেন ঐশ্বর্য। কিন্তু, বেশ কিছুদিন পর সলমনের সঙ্গে তাঁর ব্রেকআপ হয়ে যায়। সলমন তাঁকে শারীরিকভাবে নিগ্রহ করতেন বলে ওই সময় দাবি করেন রাই সুন্দরী।

জনপ্রিয় পরিচালক সুভাষ ঘাই-এর সিনেমায় অভিনয় করার জন্য নাকি মরিয়া ছিলেন রাই। ওই সময় নাকি ‘কাস্টিং কাউচে’র পাল্লায়ও পড়েন রাই। নেপথ্যে ছিলেন সুভাষ ঘাই। এমনই দাবি করেন অভিনেতা শক্তি কাপুর। যে অভিযোগ অবশ্য উড়িয়ে দেন ঐশ্বর্য।

আরও পড়ুন : মিস ওয়ার্ল্ড থেকে সফল অভিনেত্রী, জন্মদিনে রাই সুন্দরী 

চলতে চলতে সিনেমায় নাকি রানি মুখোপাধ্যায়ের পরিবর্তে ঐশ্বর্য রাই-এর অভিনয়ের কথা ছিল। কিন্তু, শাহরুখ খান ওই সময় ঐশ্বর্যকে সরিয়ে সেখানে রানিকে আনেন। ওই ঘটনার পর থেকেই ঐশ্বর্যর সঙ্গে এসআরকে-র ক্যাট ফাইট শুরু হয় বলেও শোনা যায়।

সলমনের সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য। ওই সময় সলমন নাকি বিবেককে ৪১টি মিসড কল করেছিলেন। এবং, বিবেককে সলমন হুমকিও দিচ্ছিলেন বলে অভিযোগ। যদিও বিবেকের ওই দাবিকে ‘ছেলেমানুষী’ বলে দাবি করেছিলেন রাই।

ধুম টু-তে হৃত্বিক রোশন-এর সঙ্গে ঐশ্বর্যর ‘কিসিং’ নিয়ে বচ্চন পরিবারের আপত্তি ছিল বলে শোনা যায়। যা নিয়ে জোর চর্চাও শুরু হয়।

ঐশ্বর্য রাই-এর সঙ্গে নাকি তাঁর শ্বশুরমশাই অমিতাভ বচ্চনের সম্পর্ক রয়েছে। এমন গুঞ্জনও শোনা যায় এক সময়। যদিও বিষয়টিকে গুজব বলেই দাবি করা হয়।

একটি ব্র্যান্ডের মুখ হয়ে কান ফেস্টিভ্যালে হাজির হন ঐশ্বর্য রাই এবং সোনাম কাপুর। ওই সময় বহু বচ্চন-কে ‘আন্টি’ বলে সম্মোধন করে বিতর্কে জড়ান অনিল কাপুরের মেয়ে।

বলিউডে ডেবিউয়ের পর ঐশ্বর্য নাকি একাধিক সার্জারি করিয়েছেন। এমন গুঞ্জন শোনা যায়। যদিও বিষয়টিকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন বচ্চন ঘরণী।

.