সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখ খানের মৃত্যুর খবর!

বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলিউডের কিং শাহরুখ খানের, এই খবরই এখন দাবানলের মত ছড়িয়ে পড়েছে সোশ্যাল নেটওয়ার্কে। প্যারিসে বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কিং খানের। শুধু তাই নয়, ফ্রান্সের সিভিল এভিয়েশন অথরিটি নাকি শাহরুখ খানের মৃত্যুর খবর নিয়ে একটি বিবৃতিও প্রকাশ করেছে, এই খবর ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে হৈ হট্টগোল। তবে এই খবরের সত্যতা নিয়ে যে কেবল ধন্দই রয়েছে তাই নয়, শাহরুখ খানের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়া নিয়ে সোশ্যাল মাধ্যমেই নিন্দার ঝড় উঠেছে। টুইটার থেকে ফেসবুক সব জায়গাতেই এই খবর এবং তার নিন্দা।  

Updated By: May 31, 2017, 01:30 PM IST
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখ খানের মৃত্যুর খবর!

ওয়েব ডেস্ক: বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলিউডের কিং শাহরুখ খানের, এই খবরই এখন দাবানলের মত ছড়িয়ে পড়েছে সোশ্যাল নেটওয়ার্কে। প্যারিসে বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কিং খানের। শুধু তাই নয়, ফ্রান্সের সিভিল এভিয়েশন অথরিটি নাকি শাহরুখ খানের মৃত্যুর খবর নিয়ে একটি বিবৃতিও প্রকাশ করেছে, এই খবর ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে হৈ হট্টগোল। তবে এই খবরের সত্যতা নিয়ে যে কেবল ধন্দই রয়েছে তাই নয়, শাহরুখ খানের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়া নিয়ে সোশ্যাল মাধ্যমেই নিন্দার ঝড় উঠেছে। টুইটার থেকে ফেসবুক সব জায়গাতেই এই খবর এবং তার নিন্দা।  

উল্লেখ্য এর আগেও নানান সময়ে নানান সেলিব্রিটিদের মৃত্যুর ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এবার এই 'ধাপ্পাবাজি'র খবরের শিকার হলেন স্বয়ং বলিউডের কিং শাহরুখ খান। 

.