মাঝরাতে বন্ধুর অজান্তেই বলিউডের এই অভিনেতার সঙ্গে শ্রদ্ধা কাপুর!

কী করছেন শ্রদ্ধা-কার্তিক!

Updated By: Nov 12, 2018, 10:44 AM IST
মাঝরাতে বন্ধুর অজান্তেই বলিউডের এই অভিনেতার সঙ্গে শ্রদ্ধা কাপুর!

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা কার্তিক আরিয়ার সঙ্গে মাঝরাতে কোথায় বেরিয়ে পড়লেন শ্রদ্ধা কাপুর? মুম্বইয়ের একটি মাল্টিপ্লেক্সের সামনে দেখা যায় তাঁদের। শ্রদ্ধা এবং কার্তিকের ওই ছবি প্রকাশ্যে আসতেই ফের একদফা জল্পনা শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। 

আরও পড়ুন : 'আমি তোমাকে চাই', লুকিয়েও পার পেলেন না! ধরা পড়েই গেলেন প্রিয়াঙ্কা?
ঘটনাটা আদতে কী? রবিবার রাত ১২টা নাগাদ জুহুর একটি মাল্টিপ্লেক্সের সামনে আচমকাই দেখা যায় 'স্ত্রী' অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। তাঁর দিকে চোখ পড়তেই গাড়ি থেকে নামতে দেখা যায় আরও একজনকে। তিনি কার্তিক আরিয়ান। 'সোনু কে টিটু কি সুইটি' অভিনেতা কার্তিকের সঙ্গে মাঝরাতে কী করছেন শ্রদ্ধা? সেই খবর জানতে পাপারাত্জি যখন উত্সুক হয়ে ওঠে, সেই সময় জানা যায়, কার্তিকের সঙ্গে মাঝরাতে নাকি সিনেমা দেখতে বেরিয়ে পড়েছেন শ্রদ্ধা কাপুর।  

আরও পড়ুন : নিজের বিয়ের কথা প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান!
স্পটবয়-এর খবর অনুযায়ী, মাঝরাতে 'মুভি ডেটে' বেরিয়ে কার্তিক এবং শ্রদ্ধা, দু'জনকে বেশ ঝলমলে লাগছিল। কিন্তু, পাপারাত্জির সামনে দু'জনের কেউই এ বিষয়ে মুখ খুলতে চাননি। 

করণের দীপাবলি পার্টিতে শ্রদ্ধা এবং রোহন শ্রেষ্ঠা...


পরিচালক দিনেশ ভিজন-এর সিনেমায় শিগগিরই স্ক্রিন শেয়ার করবেন শ্রদ্ধা কাপুর এবং কার্তিক আরিয়ান। একসঙ্গে শুটিং শুরুর আগে নিজেদের মধ্যে আলাপ পরিচয় বাড়াতেই কি শ্রদ্ধা এবং কার্তিক একসঙ্গে বেরিয়ে পড়েন, না কি বলিউডে তৈরি হচ্ছে আরও এক নতুন সেলেব জুটি? সে বিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু জানা যায়নি। 
এদিকে সম্প্রতি করণ জহরের দীপাবলি পার্টিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে দেখা যায় রোহন শ্রেষ্ঠা নামে এক ব্যক্তিকে। জানা যায়, ফ্যাশন ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গেই নাকি বর্তমানে সম্পর্কে জড়িয়েছেন শক্তি কাপুর-কন্যা। বেশ কিছুদিন ধরেই নাকি রোহনের সঙ্গে দেখা যাচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে। রোহন-শ্রদ্ধার সম্পর্কের সেই গুঞ্জন শেষ হতে না হতেই এবার ফের কার্তিক আরিয়ানের সঙ্গে শ্রদ্ধা কী করছেন মাঝরাতে, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 

আরও পড়ুন : শেষে সংসার 'ছাড়লেন' কনীনিকা? কী হল শেয়ার করলেন অভিনেত্রী নিজেই
তবে এই প্রথম নয়, এর আগে অভিনেতা ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে এক সময় জোর জল্পনা শুরু হয়। কিন্তু, ফারহানের সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক অভিনেত্রীর বাবা শক্তি কাপুর কিছুতেই মেনে নেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। এমনকী, ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে তাঁর বাবা জোর করে টেনে বের করে নিয়ে যান বলেও এক সময় খবর ছড়ায়। যদিও বিষয়টি নিয়ে ফারহান না শ্রদ্ধাকে কখনও মুখ খুলতে দেখা যায়নি।  

.