Shruti Das: গোপনে বিয়ে করেছেন শ্রুতি-স্বর্ণেন্দু, সত্যতা ফাঁস করলেন অভিনেতা নিজেই

সম্প্রতি জি বাংলা শো ‘রান্নাঘর’-এ এসেছিলেন ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া অর্থাৎ বাংলা টেলিদুনিয়ার জনপ্রিয় অভিনেতা শ্রুতি দাস, সঙ্গে ছিলেন তাঁর মা।

Updated By: Apr 4, 2022, 02:59 PM IST
Shruti Das: গোপনে বিয়ে করেছেন শ্রুতি-স্বর্ণেন্দু, সত্যতা ফাঁস করলেন অভিনেতা নিজেই

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অন্যতম জনপ্রিয় লাভ কাপল স্বর্ণেন্দু সমাদ্দার ও শ্রুতি দাস(Shruti Das)। কবে বিয়ে করছেন তাঁরা তা নিয়ে কাণাঘুষোর শেষ নেই। এরই মাঝে শোনা যাচ্ছে খাতায় কলমে নাকি বিয়েটা সেরে ফেলেছেন তাঁরা। রেজিস্ট্রি ম্যারেজ করেছেন তাঁরা, এমনটাই কাণাঘুষো। কিন্তু কী বলছেন শ্রুতি। ইতিমধ্যেই কি সেরে ফেলেছেন সই সাবুদ?

সম্প্রতি জি বাংলা শো ‘রান্নাঘর’-এ এসেছিলেন ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া অর্থাৎ বাংলা টেলিদুনিয়ার জনপ্রিয় অভিনেতা শ্রুতি দাস, সঙ্গে ছিলেন তাঁর মা। শোয়ের একটি ক্লিপিংসে দেখা যায় যে শ্রুতিকে রান্নাঘরের সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়(Sudipa Chatterjee) বলেন,'তোকে আগেও সুন্দর লাগত, কিন্তু এখন যেন আরও বেশি সুন্দর লাগে। কী ব্যাপার রে?' উত্তরে অবশ্য শ্রুতির মা জানান ও বরাবরই হাসিখুশি থাকে। সুদীপা আরও বলেন,'শুনছি সইসাবুদ হয়েছে?' শুনে লজ্জায় লাল শ্রুতি।

এদিনের শোয়ে চিংড়ি এঁচোড়ের মুখোরোচক বানান মা-মেয়ে। এদিন শ্রুতির মা ফাঁস করেন নয়া তথ্য। রেগে গেলে নাকি সাংঘাতিক রূপ ধারণ করেন অভিনেতা। সবার মা প্রশংসা করেন কেন তাঁর মা নিন্দা করছেন সে কথা মাকে জিগেস করে বলেন, 'তুমি এরকম ঘর জ্বালানি পর ভোলানি কেন?' উত্তরে তাঁর মা বলেন,'তোর থেকেই শিখেছি'। মা মেয়ের খুনসুটিতে জমে ওঠে শো। তবে সত্যিই কি বিয়ে করেছেন তিনি, জি ২৪ ঘণ্টার তরফে শ্রুতির সঙ্গে যোগাযোগ করা হলে রেজিস্ট্রির কথা অস্বীকার করেন তিনি। 

আরও পড়ুন: Jyotika Jyoti: 'টিপ পরার জন্য কোনও নারীকে হেনস্থাকারী; একজন অসভ্য,মৌলবাদী,অপরাধী', সরব জ্যোতিকা জ্যোতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.