Shruti Das: শ্রুতি-স্বর্ণেন্দুর বিচ্ছেদ! সত্যিটা সামনে আনলেন অভিনেতা নিজেই

টেলিপাড়ায় জোর গুঞ্জন, সম্পর্কে ভাঙন ধরেছে শ্রুতি ও স্বর্ণেন্দুর, সত্যিই কি তাই?

Updated By: Jan 26, 2022, 10:24 PM IST
Shruti Das: শ্রুতি-স্বর্ণেন্দুর বিচ্ছেদ! সত্যিটা সামনে আনলেন অভিনেতা নিজেই

নিজস্ব প্রতিবেদন: টেলিপাড়ার অন্যতম চর্চ্চিত প্রেম কাহিনি অভিনেতা শ্রুতি দাস (Shruti Das) ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার(Swornendu Samaddaar)। তাঁর আর স্বর্ণেন্দুর বয়সের অনেকটা ফারাক, তা নিয়ে কোনও ছুঁৎমার্গ নেই অভিনেতার। বারবার নানা প্রশ্ন, বিতর্কের মাঝে পড়েছেন তিনি কিন্তু নিজের প্রেম নিয়ে তাঁর আত্মবিশ্বাস বরাবরই তু্ঙ্গে। এবার তাঁর প্রেম ঘিরে নয়া জল্পনা। শোনা যাচ্ছে স্বর্ণেন্দু ও শ্রুতির সম্পর্কে ভাঙন ধরেছে।

গায়ের রঙ থেকে পোশাক, প্রেম, এমনকি তাঁর কাজ নিয়েও কথা চলে টেলিপাড়ার অন্দরে। কিছুদিন আগেই তাঁর বিরুদ্ধে শোনা যায় যে পরিচালকের সঙ্গে প্রেম করেন বলেই নাকি কাজ পান শ্রুতি। এবার তাঁর সম্পর্ক নিয়ে ফিসফাস শুরু টেলিপাড়ায়। শ্রুতির অভিযোগ তাঁর এক কাছের বন্ধুই নাকি একথা রটিয়েছেন। সেই বন্ধুর উদ্দেশ্যে শ্রুতি সোশ্যাল সাইটে লিখেছেন, 'আমায় একদিন তুই-ই বলেছিলিস ইন্ডাস্ট্রিতে কেউ কারওর বন্ধু হয়না শ্রুতি,সবাই কে এত বিশ্বাস করে ভালোবাসিস না,ঠকবি!আমি বলেছিলাম-তুই তো ওরকম না,ব্যাস।আজ আমিই ঠকলাম তোকে ভালোবেসে'। 

পরবর্তী পোস্টে শ্রুতি লিখেছেন যে ঐ পোস্টের উক্তি তাঁর এক কাছের বন্ধুকে উদ্দেশ্য করে। তিনি লিখেছেন, 'স্বর্ণেন্দুর সাথে আমার ব্রেকাপ হয়নি,হবেওনা। খামোখা আমাদের ব্রেকাপ হয়েছে এই নিয়ে মেসেজ করছেন যারা,করবেন না। ভালোবাসা নিয়ে কিছু লেখা মানে প্রেমিক প্রেমিকার ভালোবাসা নয়।' পাশাপাশি আরেকটি পোস্টে তিনি লেখেন, যারা মনে করছে স্বর্ণেন্দুর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গেছে তাঁদের জন্য তাঁর ও স্বর্ণেন্দুর একটি অন্তরঙ্গ ছবিও পোস্ট করেন অভিনেতা।

আরও পড়ুন: Mouni Roy Wedding Photo: গায়ে হলুদ-মেহেন্দি, শুরু বিয়ের আচার, কীভাবে পাত্রের সঙ্গে পরিচয় হয়েছিল মৌনীর?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.