কিসের ভয়ে নভ্য়াকে ক্যামেরা থেকে দূরে রেখেছেন? মুখ খুললেন অমিতাভ-কন্যা শ্বেতা

করণের শো-এ মন্তব্য করেন 

Updated By: Jan 21, 2019, 02:35 PM IST
কিসের ভয়ে নভ্য়াকে ক্যামেরা থেকে দূরে রেখেছেন? মুখ খুললেন অমিতাভ-কন্যা শ্বেতা

নিজস্ব প্রতিবেদন : বচ্চন পরিবারের নাতনি হয়েও শোবিজ-এর জগত থেকে দূরে সরে রয়েছেন তিনি। তাঁকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ পড়তে শুরু করলেও, বলিউডের মেনস্ট্রিম থেকে দূরেই রাখা হয়েছে তাঁকে। তাঁর রূপে চোখ জুড়লেও, বচ্চন কিংবা নন্দা পরিবার এখনও পর্যন্ত এ বিষয়ে সবুজ সঙ্কেত দেয়নি। বুঝতেই পারছেন, অমিতাভ বচ্চনের নাতনি নভ্য়া নভেলি নন্দার কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : ঐশ্বর্য কেমন? ননদ-বউদির সম্পর্ক নিয়ে ফের প্রকাশ্যে বচ্চন পরিবারের টানাপোড়েন?
লাইট, ক্যামেরার এত কাছাকাছি থেকেও কেন নভ্যা নভেলিকে বলিউডে পা রাখতে দেননি শ্বেতা বচ্চন? সম্প্রতি 'কফি উইথ করণ'-এর কাউচে বসে শো-এর সঞ্চালকের এমন প্রশ্নের মুখোমুখিই হতে হয় বচ্চন-কন্যাকে। যার উত্তরে শ্বেতা বলেন, বচ্চন পরিবারের মেয়ে তিনি। ছোট থেকেই পরিচিত গ্ল্যামার জগতের সঙ্গে। ফলে, এই পরিবারের সঙ্গে থাকতে থাকতে তিনি বুঝেছেন, কোনও সিনেমা ভাল ব্যবসা না করতে পারলে, পরিবারের মানুষগুলোর উপর দিয়ে কেমন ঝড় বয়ে যায়। প্রতিনিয়ত ইনস্টাগ্রামে অভিষেক বচ্চনকে কোন কোন কটাক্ষের সম্মুখীন হতে হয়, তা দেখেছেন তিনি। ভাই অভিষেক কীভাবে এত সমালোচনা সহ্য করেও ঠাণ্ডা মাথায তাঁর উত্তর দেন, তা কাছ থেকেই সব সময় দেখতে পান তিনি। আর এইসব দেখেশুনেই তিনি মেয়ে নভ্যাকে বলিউডে আসতে দেননি।

আরও পড়ুন : জলের নীচে মনোকিনিতে সুহানা, কার সঙ্গে শাহরুখ-কন্যা! দেখুন ভিডিও
অভিনয় জগতে পা রাখলে, যে মানসিক দ্বন্দ মানুষকে  প্রতিনিয়ত কুড়ে কুড়ে খায়, তা থেকে দূরে সরিয়ে রাখতেই মেয়ে নভ্যাকে বলিউডে পা রাখতে দেননি বলেও জানান শ্বেতা বচ্চন নন্দা।
সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন কেমন, তা নিয়ে মুখ খোলেন শ্বেতা। তিনি বলেন, ঐশ্বর্য খুব ভাল একজন মানুষ এবং ভাল একজন মা। ভাইয়ের স্ত্রী-র এইগুন তাঁর খুব ভাল লাগে। কিন্তু, ঐশ্বর্য যেভাবে বাড়ি চালান কড়া নিয়ম মেনে সব সময়, তা তাঁর সব সময় ভাল লাগে না বলেও মন্তব্য করেন শ্বেতা বচ্চন নন্দা।

.