হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি Shweta Tiwari, শরীর নিয়ে কটাক্ষ প্রাক্তন স্বামীর

এই পরিস্থিতিতেও শ্বেতাকে কটাক্ষ করতে ছাড়লেন না অভিনেত্রীর প্রাক্তন স্বামী অভিনব কোহলি (Abhinav Kohli)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 30, 2021, 07:24 PM IST
হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি Shweta Tiwari, শরীর নিয়ে কটাক্ষ প্রাক্তন স্বামীর

নিজস্ব প্রতিবেদন : হঠাৎই অসুস্থ, বুধবার তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হল অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)কে। অভিনেত্রীর হঠাৎ অসুস্থতায় উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। এদিকে এই পরিস্থিতিতেও শ্বেতাকে কটাক্ষ করতে ছাড়লেন না অভিনেত্রীর প্রাক্তন স্বামী অভিনব কোহলি (Abhinav Kohli)। 

কিন্তু কী হয়েছে শ্বেতার (Shweta Tiwari)? 

যিনি কিনা 'খতরোঁ কে খিলাড়ি' (khatron ke khiladi) শোয়ে ভয়ানক স্ট্যান্ট করে সকলকে চমকে দিয়েছিলেন। তাঁর স্লিম অ্যান্ড ফিট শরীরে মুগ্ধ অনুরাগীরা। তাঁর আবার কী হল? বুধবার শ্বেতার অসুস্থতার খবর শোনার পর থেকেই উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। জানা যাচ্ছে, শ্বেতার টিমের তরফে জানানো হয়েছে, চিন্তার কারণ নেই, অভিনেত্রী একদম ঠিক আছেন। তবে শারীরিক দুর্বলতা ও হঠাৎ রক্ত চাপ কমে যাওয়ার কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়ছে। গত কয়েদিন ধরেই প্রচুর ট্রাভেল করতে হয়েছে তাঁকে। আর সেকারণেই তাঁর অসুস্থতা। 

আরও পড়ুন-২৫ পা শ্রুতির, জন্মদিনে অভিনেত্রীকে আংটি পরালেন পরিচালক স্বর্ণেন্দু

এদিকে শ্বেতার অসুস্থতা নিয়ে তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলি (Abhinav Kohli) বলেন, ''আমার ছেলের সঙ্গে দেখা করা এবং ওর কাস্টডি পাওয়ার লড়াইটা আলাদা। এটা নিয়ে আদালতে কথা হবে। তবে ঈশ্বরের কাছে আমি শ্বেতার দ্রুত আরোগ্য কামনা করছি। দর্শকদের কাছে নিজেকে সুন্দরভাবে তুলে ধরার জন্য তারকারা চরম সীমা পর্যন্ত যেতে পারেন। প্রয়োজনের অতিরিক্ত তাঁরা শরীরের উপর চাপ তৈরি করেন। কম খান, মানসিক চাপ নেন। আর এভাবেই তাঁদের হৃদযন্ত্র দুর্বল হয়ে পড়ে।''

বেশ কিছুদিন আগেই ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় ছিলেন শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। অভিনব কোহলির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। প্রমাণ হিসাবে একটি ভিডিয়ো সামনে আনেন শ্বেতা। যেটি জাতীয় মহিলা কমিশনের নজরে আসে। মহিলা কমিশনের তরফেই বিষয়টি নিয়ে মুম্বই পুলিসকে হস্তক্ষেপ করতে বলা হয়। এই মুহূর্তে অবশ্য শ্বেতার সঙ্গে তাঁর দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বিবাহ-বিচ্ছেদ হয়ে গিয়েছে। লড়াই চলছে ছেলে রেয়াংশের কাস্টডি পাওয়া নিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.