নববধূর সাজে 'টুম্পা' গানে জমিয়ে নাচ Iman-র

'টুম্পা সোনা' গানে নাচলেন নববধূ ইমন চক্রবর্তী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 4, 2021, 08:23 PM IST
নববধূর সাজে 'টুম্পা' গানে জমিয়ে নাচ Iman-র

নিজস্ব প্রতিবেদন: বিয়ের আসরে মাইকে বাজছে 'টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা' (Tumpa Shona) গান। আর তার সঙ্গে জমিয়ে নাচছেন কনে। 'টুম্পা সোনা' গানটি ভাইরাল হওয়ার সঙ্গে এমন দৃশ্য বেশ কয়েকমাস ধরেই একাধিকবার সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। এমনকি TV-র পর্দায় জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'তে নববধূ 'গুনগুন'ও টুম্পা গানে নেচেছেন। তবে এবার রিলে নয়, রিয়েলে। আর এই নববধূটি হলেন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)।

হ্যাঁ, ঠিকই পড়ছেন নিজের বিয়েতে টুম্পা গানে জমিয়ে নেচেছেন ইমন। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই ভিডিয়ো। যেখানে বেনারসি, গায়ে গয়না পরে নববধূর সাজেই জমিয়ে নাচতে দেখা যাচ্ছে গায়িকাকে। তবে সেখানে নীলাঞ্জন ঘোষকে দেখা গেল না। তাঁর সঙ্গে মিলে আমন্ত্রিত বেশ কয়েকজন অতিথিকেও নাচতে দেখা গেল। তাঁদের মধ্যে ছিলেন গায়ক সিধু। 

আরও পড়ুন-আজ বিয়ে, লেন্সবন্দি Neel-Trina-র গায়ে হলুদ

আরও পড়ুন-Neel-Trina র বিয়েতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি পাড়ার প্যান্ডেল থেকে বিয়েবাড়ি। যেদিকেই যাওয়া যায় স্পিকারে সজোরে বাজছে 'টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা...'। গানটি যে ব্যাপক হারে ভাইরাল হয়েছে, তা বলাই বাহুল্য।  কিছুদিন আগে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়েতে তাঁকে সঙ্গে নিয়েই 'টুম্পা সোনা' গানে নাচতে দেখা যায় সৃজিত মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষদের। প্রসঙ্গত, টুম্পা গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ 'রেস্ট ইন প্রেম'র গান। আরজে সায়নের তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে টুম্পা গানটি আরও জনপ্রিয় হয়ে যায়।

.