Singer Sidhu Moose Wala Murder Case: সংগীতশিল্পী মুসেওয়ালা হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড কে, জানিয়ে দিল দিল্লি পুলিস

গত ২৯ মে খুন হন মুসেওয়াল। আর তার ঠিক ১০ দিন আগেই গ্যাংস্টার সতিন্দরজিত্ সিং ওরফে গোল্ডি ব্রারের বিরুদ্ধে একটি রেড কর্নার নোটিস জারি করতে চেয়েছিল পঞ্জাব পুলিস

Updated By: Jun 8, 2022, 09:23 PM IST
Singer Sidhu Moose Wala Murder Case: সংগীতশিল্পী মুসেওয়ালা হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড কে, জানিয়ে দিল দিল্লি পুলিস

নিজস্ব প্রতিবেদন: পাঞ্জাবের সঙ্গীতশিল্পী ও কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা খুনের ঘটনায় মাস্টারমাইন্ড গ্য়াংস্টার লরেন্স বিষ্ণোই। বুধবার এমটাই দাবি করল দিল্লি পুলিস। বর্তমানে দিল্লি পুলিসের হেফাজতেই রয়েছে বিষ্ণোই। ২০১৮ সালে অভিনেতা সলমন খানকে খুনের হুমকি দিয়েছিল এই বিষ্ণোই।

গত ২৯ মে পঞ্জাবের মানসা জেলার জওহরকে গ্রামে অজ্ঞাত পরিচিত আততায়ীর গুলিতে খুন হন মুসেওয়ালা। ওই ঘটনায় আহত হন আরও ৩ জন। পুলিসি নিরাপত্তা তুলে নেওয়ার পর দিনই তাকে নিশানা করে আততায়ীরা।

দিল্লি পুলিসের তরফে আরও জানানো হয়েছে, ওই ঘটনায় মহাকাল ওরফে সিদ্ধেশ হীরমান কাম্বলে নামে একজনকে গ্রেফতার করা হয়। দিল্লি পুলিসের স্পেশাল সেলের কমিশনার এইচ এস ধালিওয়াল আজ সংবাদসংস্থাকে বলেন, মুসেওয়ালা খুনের ঘটনায় মূল মাথা লরেন্স বিষ্ণোই। মহাকাল নামে একজনকে মহারাষ্ট্র পুলিসে রিমান্ডে নিয়েছে। তবে সে ওই ঘটনায় জড়িত নয়। 

ধালিওয়াল আরও জানান, মুসেওয়ালা হত্য়াকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে মহাকালকে পুনে থেকে গ্রেফতার করা হয়। তার সঙ্গে গ্রেফতার করা হয় আরও ৫ জনকে। মুসেওয়ালা হত্যাকাণ্ডে যে মূল শ্যুটার তার সঙ্গে সম্পর্ক রয়েছে মহাকালের। তবে সরাসরি মুসেওয়ালা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নয় মহাকাল।

উল্লেখ্য, গত ২৯ মে খুন হন মুসেওয়াল। আর তার ঠিক ১০ দিন আগেই গ্যাংস্টার সতিন্দরজিত্ সিং ওরফে গোল্ডি ব্রারের বিরুদ্ধে একটি রেড কর্নার নোটিস জারি করতে চেয়েছিল পঞ্জাব পুলিস। ফরিদকোটে দুটি ঘটনায় গোল্ডি ব্রারের বিরুদ্ধে অভিযোগ ছিল। প্রসঙ্গত, মুসেওয়ালা হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছিল এই গোল্ডি ব্রার।

আরও পড়ুন-কীভাবে ফেসবুকের লোকেশন ট্যাগ Gorkhaland? প্রশ্ন সব রাজনৈতিক দলেরই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.