বিয়ের আংটি বিক্রি করেছেন ভ্লাদ, স্বামীকে বাড়ি থেকে তাড়িয়ে দাবি সোফিয়ার

ভ্লাদকে ‘ডেভিল’ বলেও সম্মোধন করেছেন প্রাক্তন সন্ন্যাসিনী সোফিয়া। আর এবার প্রাক্তন স্বামীর বিরুদ্ধে ফের মুখ খুলে বিস্ফোরক দাবি করলেন এই মডেল।

Updated By: May 2, 2018, 07:42 PM IST
বিয়ের আংটি বিক্রি করেছেন ভ্লাদ, স্বামীকে বাড়ি থেকে তাড়িয়ে দাবি সোফিয়ার

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর বছর ঘুরতে না ঘুরতেই স্বামী ভ্লাদের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেছেন মডেল সোফিয়া হায়াত। এমনকী, ভ্লাদকে ‘ডেভিল’ বলেও সম্মোধন করেছেন প্রাক্তন সন্ন্যাসিনী সোফিয়া। আর এবার প্রাক্তন স্বামীর বিরুদ্ধে ফের মুখ খুলে বিস্ফোরক দাবি করলেন এই মডেল।

আরও পড়ুন : সন্তান আর নেই, বিচ্ছেদের পর স্বামীকে বাড়ি থেকে তাড়ালেন সোফিয়া

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সোফিয়া দাবি করেছেন, ভ্লাদ নাকি তাঁর বিয়ের আংটি চুরি করে, তা বিক্রি করে দিয়েছেন। পাশাপাশি, ভ্লাদ তাঁর দামি একটি ঘড়িও তাঁকে না জানিয়েই বিক্রি করে দিয়েছেন। বিয়ের আংটি এবং ওই দামি ঘড়ি ফেরত দেওয়ার জন্য বার বার ভ্লাদকে জানালেও, তিনি তা ফেরত দেননি বলেও দাবি করেছেন সোফিয়া। প্রসঙ্গত, সোফিয়া এবং ভ্লাদের ওই বিয়ের আংটির দাম প্রায় ১০ লক্ষ। কিন্তু, বার বার বলা সত্ত্বেও সফিয়াকে ভ্লাদকে ফেরত দেননি বলেই দাবি করেছেন তিনি।

ভ্লাদের সঙ্গে সোফিয়া..

আরও পড়ুন : বিগ বসের ঘরে অ্যালকোহল! ফাঁস করলেন আরশি

শুধু তাই নয়, যাঁর কাছে ওই ঘড়ি এবং বিয়ের আংটি বিক্রি করেছেন, তাঁর সঙ্গে কথপোকথনের স্ক্রিন শট নিয়েও তা সংবাদমাধ্যমে শেয়ার করেছেন বলিউডের এই মডেল। যা নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

২০১৭ সালের এপ্রিল মাসে ভ্লাদকে বিয়ে করেন সোফিয়া হায়াত। কিন্তু, ভ্লাদের জন্য তিনি তাঁর গর্ভস্থ সন্তানকে হারিয়েছেন বলেও দাবি করেন এই মডেল। সবকিছু মিলিয়েই শেষ পর্যন্ত ভ্লাদের সঙ্গে আর থাকবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন প্রাক্তন সন্ন্যাসিনী। পাশাপাশি তাঁর সঙ্গে ভ্লাদের আর কোনও সম্পর্ক নেই বলেও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশ্যে জানিয়েছেন সোফিয়া।

.