সোনার পায়ের উপর হাত রাখেন কৈলাশ, তারপর...

'মি টু'-তে বেসামাল বলিউড

Updated By: Oct 10, 2018, 04:47 PM IST
সোনার পায়ের উপর হাত রাখেন কৈলাশ, তারপর...

নিজস্ব প্রতিবদন : ‘মি টু ক্যাম্পেইনের’ জেরে যখন বেসামাল বলিউড, সেই সময় জনপ্রিয় গায়ক কৈলাশ খেরের বিরুদ্ধে মুখ খুললেন সোনা মহাপাত্র। তিনি বলেন, কৈলাশ খেরের সঙ্গে এক সময় অনুষ্ঠান করার কথা ছিল সোনার। অনুষ্ঠানের সময় হাজির হওয়ায়, কৈলাশ নাকি তাঁর পায়ের উরুর উপর হাত রাখেন। এবং বলতে শুরু করেন, ‘তুমি কত সুন্দর। তোমায় অভিনেত্রী না বানিয়ে যে গায়িকা তৈরি করা হয়েছে, এর জন্য ধন্যবাদ’।  

আরও পড়ুন : মত্ত অবস্থায় সন্ধ্যা মৃদুলের সঙ্গে কী করেছিলেন অলোকনাথ, শুনলে গায়ে কাঁটা দেবে

সোনার অভিযোগ, মুম্বইয়ের একটি ক্যাফেতে প্রথম কৈলাশ খেরের সঙ্গে দেখা হয় তাঁর। আর সেখান বসেই নাকি সোনার সঙ্গে অসভ্যতা শুরু করেন কৈলাশ খের। 'তুম মেরি পাগলি হো, মেরি যোগি হো' বলেও নাকি সোনার সামনে অহরহ বলতে শুরু করেন কৈলাশ খের।

 

এরপর ঢাকায় একটি অনুষ্ঠানে গিয়েও কৈলাশ তাঁর ঘরে সোনাকে আমন্ত্রণ করেন। আর সেখানে গিয়েও বার বার সোনাকে তাঁর হোটেলের ঘরে যাওয়ার জন্য নাকি চাপ দিতে শুরু করেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। কিন্তু, কৈলাশ খেরের অসভ্যতার মুখে পড়েও ভয় পেয়ে যাননি তিনি। শুধু তাই নয়, কৈলাশ খের যে সমস্ত মহিলার সঙ্গে এই ধরনের কুরুচিপূর্ণ ব্যবহার করেছেন, তাঁদের এবার সামনের সারিতে এসে ‘আল্লা কে বান্দে হাসদে’ গায়কের বিরুদ্ধে মুখ খুলতে হবে বলেও সুর চড়ান সোনা মহাপাত্র।

.