প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হয়ে কাঁদলেন সোনালি?

অনেকটাই সুস্থ সোনালি, জানান নম্রতা 

Updated By: Nov 2, 2018, 01:39 PM IST
প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হয়ে কাঁদলেন সোনালি?

নিজস্ব প্রতিবদন : চিকিত্সার জন্য বেশ কিছুদিন ধরেই নিউ ইয়র্কে রয়েছেন সোনালি বেন্দ্রে। স্বামী গোল্ডি বেহলের সঙ্গে মার্কিন মুলুকে থেকে ক্যান্সারের চিকিত্সা করাচ্ছেন সোনালি। বলিউড অভিনেত্রীকে দেখতে, তাঁর মনের জোর বাড়াতে এক এক সময় এক একজন সেখানে হাজির হয়েছেন। কখনও হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান হাজির হয়েছেন সোনালির নিউ ইয়র্কের বাড়িতে, আবার কখনও নম্রতা শিরোদকার। আবার কখনও প্রিয়াঙ্কা ছুটে গিয়েছেন বলিউড অভিনেত্রীকে দেখতে। সবকিছু মিলিয়ে সোনালি বেন্দ্রের আরোগ্য কামনায় যেন একসঙ্গে প্রার্থনা শুরু করে গোটা বলিউড। আর এবার বেশ কিছুটা সুস্থ হয়ে, প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হন সোনালি। 

আরও পড়ুন : দীপিকার বিয়ের কথা শুনে তাঁর প্রাক্তন প্রেমিক কি করলেন জানেন?
প্রিয়াঙ্কার 'ব্রাইডাল শাওয়ার' আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হন হলিউডের একাধিক সেলিব্রিটি। আর তাঁদের সঙ্গেই এবার সেখানে যোগ দেন সোনালি বেন্দ্রে এবং নিতু কাপুর।  সাদা ফেদার গাউনে আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হন পিগি। তাঁর পাশেই লাল পোশাকে দেখা যায় সোনালিকে। ঋষি কাপুর-পত্নী নিতু কাপুরের সঙ্গে পোশাকের রং মিলিয়েই প্রিয়াঙ্কার জীবনের বিশেষ দিনে হাজির হন সোনালি। 

 

শুধু তাই নয়, পিগির আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হয়ে যেন স্মৃতিমেদুর হয়ে পড়েন বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা। তিনি বলেন, কারও জীবনের বিশেষ দিনে হাজির হতে পারা, এক বিশেষ প্রাপ্তি।  বিশেষ করে কোনও বন্ধুর জীবনের বিশেষ দিনে হাজির হওয়ার এক অন্যরকম অনুভূতি রয়েছে। প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠান হাসি আর মজায় ভরা ছিল। প্রিয়াঙ্কার ভবিষ্যত জীবনও যেন এভাবেই হাসি, মজায় ভরে ওঠে, সেই প্রার্থনা রইল। প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হয়ে মেন স্মৃতিমেদুর পোস্ট দেখে, চোখে জল এসে যায় নেটিজেনদের। সোনালি যাতে সুস্থ হয়ে শিগগির দেশে ফেরেন, সেই প্রার্থনাই শুরু হয়েছে বিভিন্ন মহলে। 

আরও পড়ুন : শুধু প্রিয়াঙ্কা নন, জুহি, করণ জহরের সঙ্গেও নাকি সম্পর্কে জড়ান শাহরুখ?
এদিকে সম্প্রতি নিউ ইয়র্কে ছুটি কাটাতে যান সোনালির পুরনো বন্ধু নম্রতা শিরোদকার। মার্কিন মুলুকে গিয়ে নম্রতা হাজির হন সোনালির কাছে। সেখান থেকে ফেরার পরই দক্ষিণী অভিনেতা মহেশবাবুর স্ত্রী জানান, সোনালি এখন সুস্থ। আর কয়েকদিনের মধ্যে থেকেই তিনি সাধারণ জীবনযাপনও শুরু করতে পারবেন। নম্রতার কাছেই আশার কথা শুনে ইতিমধ্যেই দিন গুনতে শুরু করেছেন সোনালির ভক্তরা। 

 

.