বিয়ের জন্য সুইতজারল্যান্ডে রিসর্ট পেলেন না সোনাম

সুইতজারল্যান্ডের মন্ট্রিক্স-এ বসছে সোনাম-আনন্দের বিয়ের আসর। সম্প্রতি এমন খবরেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। কিন্তু,কী হল শেষে?

Updated By: Apr 9, 2018, 09:04 PM IST
বিয়ের জন্য সুইতজারল্যান্ডে রিসর্ট পেলেন না সোনাম

নিজস্ব প্রতিবেদন : ১০ মে আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন সোনাম কাপুর। সুইতজারল্যান্ডের মন্ট্রিক্স-এ বসছে সোনাম-আনন্দের বিয়ের আসর। সম্প্রতি এমন খবরেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। কিন্তু, মন্ট্রিক্সে বসবে না অনিল কাপুরের মেয়ের বিয়ের আসর। অবাক লাগছে শুনে?

আরও পড়ুন : স্টুডিওর মধ্যে জোর করে অভিনেত্রীর সঙ্গে যৌনতায় লিপ্ত প্রযোজক পুত্র, বিস্ফোরণ

স্পটবয়-এর খবর অনুযায়ী, মন্ট্রিক্সের যে বিলাসবহুল রিসর্টে সোনাম এবং আনন্দের বিয়ে হওয়ার কথা ছিল, সেখানে নাকি জায়গা নেই। অর্থাত, অনিল কন্যার বিয়ের জন্য পর্যাপ্ত জায়গা দিতে পারবেন না রিসর্ট কর্তৃপক্ষ। সেই কারণেই সেখানে সোনামের বিয়ে সম্ভব নয় বলে খবর পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : দীপিকার সঙ্গে ধোনির নাচ, ভাইরাল ভিডিও

সূত্রের খবর, সৌদি রাজকুমারী নাকি আগে থেকে মন্ট্রিক্সের ওই রিসর্ট ভাড়া করে রেখেছেন। কিন্তু, ওই রিসর্টে সোনামের বিয়ে হলে আরও জনপ্রিয়তা পাওয়া যাবে বলেও জানানো হয়। কিন্তু, রিসর্ট কর্তৃপক্ষ ওই প্রস্তাবে রাজি হয়নি। তাদের কথায়, সৌদি রাজকুমারী আগে এসেছেন, তাই তাঁরা সুবিধা পাবেন। যাঁরা পরে এসেছেন, কোনওভাবেই তাঁদের জন্য পৃথক ব্যবস্থা করা সম্ভব নয়। আর সেই কারণেই সোনাম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ে মন্ট্রিক্সে করা সম্ভব নয় বলেও স্পষ্ট জানানো হয়েছে।

.