Russia-Ukraine যুদ্ধের বিরুদ্ধে গান বাঁধলেন অভিজিৎ

যারা গান গেয়েছেন তারা সকলেই ভিন্ন ভাষাভাষীর হলেও যুদ্ধের যন্ত্রনা অনুভব করতে পারেন সকলেই।

Updated By: Apr 1, 2022, 02:22 PM IST
Russia-Ukraine যুদ্ধের বিরুদ্ধে গান বাঁধলেন অভিজিৎ

নিজস্ব প্রতিবেদন: রাশিয়া ইউক্রেন আক্রমণের পরে নিন্দার ঝড় উঠেছে গোটা বিশ্বে। যদিও রাশিয়ার আক্রমণের নিন্দা করলেও সরাসরি রাশিয়ার আক্রমণের বিরোধিতা করেনি ভারত। আর এই অবস্থায় রাশিয়ার আক্রমনের বিরুদ্ধে গান বাঁধলেন গীতিকার অভিজিৎ পাল।  

তিনি বলেন যে যুদ্ধের এই পরিস্থিতি নিয়ে তৈরী করেছেন এই গান। এই দেশ, এই বাংলার তরফ থেকে যুদ্ধে আক্রান্ত  মানুষদের পাশে যদি মানবিক দিক থেকে পাশে থাকার চেষ্টা নিয়েই এই গান লেখার ভাবনা বলে জানিয়েছেন তিনি। রূপঙ্কর, পটা, প্রণয়,অ্যানি আহমেদ, দীপ্ত, সীমা, সাহিল সহ অন্যান্য অনেকে এই গানে গলা মিলিয়েছেন বলে জানিয়েছেন অভিজিৎ।

আরও পড়ুন: Nushrratt Bharucha: পাতা দিয়ে ঢেকেছেন বক্ষযুগল, খোলামেলা পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন নুসরত

যারা গান গেয়েছেন তারা সকলেই ভিন্ন ভাষাভাষীর হলেও যুদ্ধের যন্ত্রনা অনুভব করতে পারেন সকলেই। অভিজিৎ এর দশের দেশ এর আগেও কভিড পিরিয়ডে শিল্পীদের পাশে দাঁড়িয়েছিলেন। এবার যুদ্ধের গান নিয়ে যুদ্ধের বিরুদ্ধে প্রতিবাদে সরব হলেন অভিজিৎ।

গানটির রিলিজের সময় প্রেস ক্লাবে উপস্থিত ছিলেন রূপঙ্কর বাগচী, মদন মিত্র, প্রণয় মজুমদার সহ এই গানের সঙ্গে যুক্ত সমস্ত শিল্পীরা। এই গানে সুর দিয়েছে কৌস্তভ ও আররেঞ্জমেন্ট করেছেন সুবাশিস বিশ্বাস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.