Sonu Sood: টাকার অভাবে থমকে চিকিৎসা, জনপ্রিয় কোরিওগ্রাফারকে আর্থিক সাহায্য় সোনুর

করোনা আক্রান্ত কোরিওগ্রাফারের অবস্থা আশঙ্কাজনক

Updated By: Nov 28, 2021, 05:56 PM IST
Sonu Sood: টাকার অভাবে থমকে চিকিৎসা, জনপ্রিয় কোরিওগ্রাফারকে আর্থিক সাহায্য় সোনুর

নিজস্ব প্রতিবেদন: আবারও সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। এবার তিনি পাশে দাঁড়ালেন জনপ্রিয় কোরিওগ্রাফার শিবা শঙ্করের (Shiva Shankar)। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন এই কোরিওগ্রাফার। কিন্তু টাকার কারণে আটকে ছিল তাঁর চিকিৎসা। এবার তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন সোনু সুদ। সম্প্রতি একটি টুইট করে সোনু জানান যে ইতিমধ্যেই শিবা শঙ্করের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। 

টুইটে সোনু লিখেছেন যে, শিবা শঙ্করের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তিনি হাসপাতালে ভর্তি। কিন্তু তাঁর চিকিৎসার বিল মেটাতে পারছে না তাঁর পরিবার। পাশাপাশি সোনু জানিয়েছেন যে তিনি শিবা শঙ্করকে বাঁচাতে তাঁর সাধ্যমত চেষ্টা করবেন। সোনুর পাশাপাশি শিবার পাশে দাঁড়িয়েছেন চিরঞ্জীবি, ধনুষ সহ একাধিক তারকা। দক্ষিণের অন্যতম জনপ্রিয় কোরিওগ্রাফার তিনি। শিবা শঙ্করের পরিবারের তরফ থেকে জানানো হয়, ইতিমধ্যেই তাঁদের ৩ লক্ষ টাকা দিয়েছেন চিরঞ্জীবি। 

আরও পড়ুন: Salman Khan: ফ্যানেদের উপর রেগে লাল সলমন, কড়া বার্তা ভাইজানের

করোনা অতিমারিতে পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে একাধিক অভিনেতার পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। তাঁর সাহায্যে অনেকেই সুস্থ হয়ে উঠেছেন। এমনকি সোশ্যাল মিডিয়াতে তিনি যে কাউকে উপকার করতে সবসময়ই অ্যাক্টিভ থাকেন। তাঁর দৌলতেই অনেকেই তাঁর পরিবার ফিরে পেয়েছেন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল রাজনীতিতে যোগদান করবেন অভিনেতা। কিন্তু সেই সব দল্পনা ন্স্যাৎ করে দিয়েছেন অভিনেতা নিজেই।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.