Belashuru: ৩০ হাজার ফুট উচ্চতায় সৌমিত্র-স্বাতীলেখাকে অভিনব সম্মান, বিমান সংস্থার উদ্যোগে মুগ্ধ শিবপ্রসাদ

এই প্রথম কোনও বাংলা ছবির প্রমোশনের জন্য কলকাতা বিমানবন্দরে ফ্ল্যাশ-মব হল। ‘বেলাশুরু’ ছবির 'টাপা টিনি' গানে নাচলেন বিমান সেবিকারা। 

Reported By: তনুজিৎ দাস | Updated By: May 19, 2022, 06:49 PM IST
Belashuru: ৩০ হাজার ফুট উচ্চতায় সৌমিত্র-স্বাতীলেখাকে অভিনব সম্মান, বিমান সংস্থার উদ্যোগে মুগ্ধ শিবপ্রসাদ

নিজস্ব প্রতিবেদন: সাত বছরের অপেক্ষা! ফের ফিরছে মজুমদার পরিবার। শেষবার একসঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্তকে (Swatilekha Sengupta) বড়পর্দায় দেখবেন দর্শকরা। সৌজন্যে শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায়। এবার তাঁদের সেই উদ্যোগকে সাধুবাদ জানাল বিমান সংস্থা স্পাইস জেট (SpiceJet)। 

মাঝ আকাশে ‘বেলাশুরু’ (Belashuru) মুক্তির দিন ঘোষণা করল বিমান সংস্থাটি। সঙ্গে ঘোষণা হল সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্তর (Swatilekha Sengupta) নামও। ফেসবুকে স্পাইস জেটের (SpiceJet) সেই উদ্যোগের ভিডিও শেয়ার করেছেন খোদ পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। সঙ্গে তিনি লিখেছেন, "সমুদ্রপৃষ্ট থেকে ৩০ হাজার ফুট উপরে এই ঘোষণা। ধন্যবাদ স্পাইসজেট।" 

Zee ২৪ ঘণ্টাকে পরিচালক জানান, "বাংলা সিনেমা এবং সর্বোপরি সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত যে সম্মান স্পাইসজেট দিয়েছে, তারজন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ। ৩০ হাজার ফুট উপরে যখন মেঘের মধ্য দিয়ে বিমান যাচ্ছে তখন তাঁদের নাম ঘোষণা হচ্ছে। তাঁরা মেঘের মধ্যে থাকবেন। আকাশে-বাতাসে এই দুই কিংবদন্তি থাকবেন।"

একই ভাবে এই প্রথম কোনও বাংলা ছবির প্রমোশনের জন্য কলকাতা বিমানবন্দরে ফ্ল্যাশ-মব হল। ‘বেলাশুরু’ ছবির 'টাপা টিনি' গানে নাচলেন বিমান সেবিকারা। তাঁদের উৎসাহ দিতে উপস্থিত ছিলেন অভিনেত্রী মনামী ঘোষ (Manami Ghosh)।    

শিবপ্রসাদের (Shiboprosad Mukherjee) কথায়, "শিল্পীর কখনও মৃত্য়ু হয় না। কাজের মধ্য দিয়ে তাঁরা অমর হয়ে থাকেন।" শুক্রবার মক্তি পাবে  শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায় পরিচালিত 'বেলাশুরু' ছবিটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.