ছেলে ঝিনুকের জন্মদিনে 'এক পৃথিবী' ভালোবাসা Srabanti-র, 'ক্লাসমেট'কে শুভেচ্ছা Parno-র

 ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আদুরে পোস্ট করেছেন শ্রাবন্তী 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 14, 2021, 02:24 PM IST
ছেলে ঝিনুকের জন্মদিনে 'এক পৃথিবী' ভালোবাসা Srabanti-র, 'ক্লাসমেট'কে শুভেচ্ছা Parno-র

নিজস্ব প্রতিবেদন : ১৩ অগস্ট ছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) জন্মদিন, আর তার ঠিক একদিন পর ১৪ অগস্ট ছেলে ঝিনুকের জন্মদিন সেলিব্রেট করছেন অভিনেত্রী। হ্যাঁ, শ্রাবন্তী ও তাঁর ছেলের জন্মদিনের তারিখ দুটো একদম পরপর। ১৩ অগস্ট ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আদুরে পোস্ট করেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)।

ছেলের জন্মদিনে তাঁর সঙ্গে ছবি দিয়ে শ্রাবন্তী (Srabanti Chatterjee) লেখেন, 'শুভ জন্মদিন আমার পৃথিবী'। অভিনেত্রীর পোস্টের নিচে বয়ে গিয়েছে শুভেচ্ছার বন্যা। নুসরত থেকে শুভশ্রী, পার্নো, সকলেই ঝিনুককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। নুসরত জাহান লিখেছেন, 'হ্যাপি বার্থ ডে ইয়ং ম্যান', শুভশ্রী গঙ্গোপাধ্যায় লিখেছেন, 'হ্যাপি বার্থ ডে ঝিনুক'। পার্নো মিত্র মজা করে লিখেছেন,  'হ্যাপি বার্থ ডে ক্লাস মেট'। তবে ঝিনুককে পার্নোর 'ক্লাস মেট' লেখার রহস্যটা ঠিক কী তা অবশ্য স্পষ্ট নয়।

আরও পড়ুন-শনিবারই বিয়ে করছেন Anil Kapoor-র ছোট মেয়ে Rhea, পূর্ণতা পাচ্ছে ১৩ বছরের প্রেম

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক হলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)  ও তাঁর প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সন্তান। ছেলের সঙ্গে বরাবরই শ্রাবন্তীর সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। বেশ কয়েক বছর ধরে মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিমন্যু। ছেলের প্রেমিকা দামিনীর সঙ্গেও শ্রাবন্তীর সম্পর্ক কিন্তু বেশ মধুর। সম্প্রতি ছেলে ঝিনুক ও দামিনীকে সঙ্গে নিয়ে কাশ্মীর ঘুরে এসেছেন অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.