ফাঁস অন্তরঙ্গ কথোপকথন, বিগ বস প্রতিযোগী সম্রাটের বিরুদ্ধে মুখ খুললেন শ্রী

রানা দাগগুবতীর ভাই অভিরাম দাগগুবাতীর বিরুদ্ধেও অভিযোগ করেছেন শ্রী রেড্ডি

Updated By: Jul 9, 2018, 12:40 PM IST
ফাঁস অন্তরঙ্গ কথোপকথন, বিগ বস প্রতিযোগী সম্রাটের বিরুদ্ধে মুখ খুললেন শ্রী

নিজস্ব প্রতিবেদন : অভিরাম দাগগুবতী, সুরেশ বাবু, পবল কল্যাণ সহ দক্ষিণী সিনেমার একাধিক জনপ্রিয় মুখের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। অভিযোগ করেছেন কাস্টিং কাউচের বিরুদ্ধে। একটি জনপ্রিয় রিয়েলিটি শো-খ্যাত গায়ক শ্রীরাম নেনের বিরুদ্ধেও মুখ খুলেছেন শ্রী রেড্ডি। আর এবার শ্রী-র নিশানায় কে জানেন?

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশ কিছু অন্তরঙ্গ কথা প্রকাশ করেন তিনি। যেখানে বিগ বস তেলুগু টু-এর অন্যতম প্রতিযোগী সম্রাট রেড্ডির দিকেই অভিযোগ আঙুল তোলেন।

আরও পড়ুন : মিঠুনের ছেলের সঙ্গে ভাঙল মেয়ের বিয়ে, বিস্ফোরক মাদালসার মা!

শ্রী-র প্রকাশ করা কথোপকথন অনুযায়ী, সম্রাট রেড্ডি নাকি বিভিন্ন সময় বিভিন্নভাবে তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করতেন। সম্রাটের সঙ্গে কথা বলায় আগ্রহী না হলেও, শ্রী-র মেসেজ বক্স নাকি উপচে পড়ত বিগ বস-এর প্রতিযোগীর বিভিন্ন কথায়। যদিও, দক্ষিণী অভিনেত্রীর অভিযোগের পরও বিষয়টি নিয়ে মুখ খোলেননি সম্রাট।

সম্রাট রেড্ডি..

২০১৫ সালে হর্ষিতা রেড্ডির সঙ্গে বিয়ে হয় সম্রাট রেড্ডির। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই পুলিসের দ্বারস্থ হন হর্ষিতা। তিনি অভিযোগ করেন, পণের জন্য চাপ দিতেন সম্রাট। হর্ষিতার অভিযোগের ভিত্তিতে সম্রাটকে গ্রেফতার করে পুলিস। এবং তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮-এর এ এবং ৩০৭ দাড়ায় অভিযোগ দায়ের করা হয়।

.