বনির কাছ থেকে কত লক্ষ নিয়েছিলেন শ্রীদেবী, জানেন...

‘মিস্টার ইন্ডিয়া’-র জন্য নাকি ১১ লক্ষ পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীদেবী। বনি কাপুরের কাছ থেকে চেকে ওই অর্থ নিয়েছিলেন শ্রীদেবী। এবার প্রকাশ্যে এল এমনই রিপোর্ট।

Updated By: Feb 26, 2018, 08:37 PM IST
বনির কাছ থেকে কত লক্ষ নিয়েছিলেন শ্রীদেবী, জানেন...

নিজস্ব প্রতিবেদন : ‘মিস্টার ইন্ডিয়া’-র জন্য নাকি ১১ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীদেবী। বনি কাপুরের কাছ থেকে চেকে ওই অর্থ নিয়েছিলেন শ্রীদেবী। এবার প্রকাশ্যে এল এমনই রিপোর্ট।

আরও পড়ুন : মৃত্যুর আগে মদ্যপান! জলে ডুবেই কি মৃত্যু শ্রীদেবীর?

জানা যাচ্ছে, ‘মিস্টার ইন্ডিয়া’-র সময় নাকি শ্রীদেবীর খোঁজে সরাসরি চেন্নাইতে দক্ষিণী সিনেমার শুটিং সেটে হাজির হন বনি কাপুর। ‘মিস্টার ইন্ডিয়া’-র জন্য অনিল কাপুরের বিপরীতে শ্রীদেবীকেই কাস্ট করাতে চান বলে জানান বনি। কিন্তু, বনি কাপুরের সিনেমার জন্য কত পারিশ্রমিক নেবেন, সে বিষয়ে নাকি বেশ অজ্ঞই ছিলেন শ্রীদেবী। আর তাই, মাঠে নামেন শ্রী-র মা।

আরও পড়ুন : মৃত্যুর আগে শেষ সাক্ষাতকারে অঝোরে কাঁদেন শ্রীদেবী, দেখুন ভিডিও 

১১ লক্ষ পারিশ্রমিক মিললে, তবেই বনির সিনেমায় অভিনয় করবেন বলে শ্রীদেবীর মা স্পষ্ট জানিয়ে দেন। সেই অনুযায়ী, শ্রীদেবীর মায়ের হাতে ১১ লক্ষের চেক দিয়ে তবেই শ্রী-কে ‘মিস্টার ইন্ডিয়া’-র জন্য স্বাক্ষর করান বনি কাপুর। বনি কাপুরের সঙ্গে সম্পর্কের স্মৃতিচারনা করতে গিয়ে নিজে মুখেই এমন মন্তব্য করেছিলেন ‘রূপ কি রানি’।

তিনি আরও বলেন, ওই সময় শুটিংয়ের সেটে কোনও ভ্যানিটি ভ্যান-এর চল ছিল না। কিন্তু, বনি কাপুর দায়িত্ব নিয়ে শ্রীদেবীর জন্য সমস্ত ব্যবস্থা করেছিলেন বনি। শুটিং-এর সেটে শ্রীদেবীকে সব সময় ‘রানি’-র মত আগলে রাখতেন বনি কাপুর। তাঁর ছোট ছোট চাহিদাও মেটাতেন তিনি। এরপরই বনির উপর ক্রমশ দুর্বল হতে শুরু করেন শ্রীদেবী। যদিও, সে সবই এখন ইতিহাস।

.