শোকে পাথর শ্রীদেবীর গ্রাম, বাড়ির সামনেই অভিনেত্রীকে শেষ শ্রদ্ধা

অনিল আম্বানির বিশেষ বিমানে করে দুবাই থেকে দেশে ফেরানো হচ্ছে শ্রীদেবীর নিথর দেহ। ভাগ্নে মোহিত মারওয়ার বিয়ে উপলক্ষ্যে বনি কাপুর এবং ছোট মেয়ে খুশি কাপুরের সঙ্গে দুবাইতে যাওয়ার পর কফিন বন্দি হয়ে ফিরতে হচ্ছে বলিউড সুপারস্টারকে। শ্রীদেবীর মৃত্যুর খবর পেয়ে গোটা দেশ যখন ‘সদমা’য়, তখন অভিনেত্রীর গ্রামের বাড়িতেও দেখা গেল একই ছবি।

Updated By: Feb 27, 2018, 06:43 PM IST
শোকে পাথর শ্রীদেবীর গ্রাম, বাড়ির সামনেই অভিনেত্রীকে শেষ শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদন : অনিল আম্বানির বিশেষ বিমানে করে দুবাই থেকে দেশে ফেরানো হচ্ছে শ্রীদেবীর নিথর দেহ। ভাগ্নে মোহিত মারওয়ার বিয়ে উপলক্ষ্যে বনি কাপুর এবং ছোট মেয়ে খুশি কাপুরের সঙ্গে দুবাইতে যাওয়ার পর কফিন বন্দি হয়ে ফিরতে হচ্ছে বলিউড সুপারস্টারকে। শ্রীদেবীর মৃত্যুর খবর পেয়ে গোটা দেশ যখন ‘সদমা’য়, তখন অভিনেত্রীর গ্রামের বাড়িতেও দেখা গেল একই ছবি।

আরও পড়ুন : রান্নাঘরে নাচছেন শ্রী, দেখুন তাঁর শেষ ভিডিও

তামিলনাড়ুর বিরুধনগরের শিবাকসির মেয়ে শ্রীদেবীর হাতেখড়ি হয়েছিল দক্ষিণী সিনেমা দিয়েই। মাত্র ৪ বছর বয়স থেকে রুপোলি পর্দায় অভিনয় জীবন শুরু করেন শ্রীদেবী। রজনীকান্তের মত সুপারস্টার হোক কিংবা অন্য কেউ, একাধিক দক্ষিণী নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন শ্রী। বলিউডে ডেবিউ করার পর থেকে তাঁকে সেভাবে দক্ষিণী সিনেমায় দেখা না গেলেও, শ্রীদেবীর মৃত্যুতে সকের্ট ছায়া নেমে এসেছে তাঁর গ্রামের বাড়িতেও।

আরও পড়ুন : শ্রীদেবীকে 'বাজে মা' বলেছিলেন জাহ্নবী কাপুর

সেখানেও দেখা গেল, শ্রীদেবীর মৃত্যুতে কীভাবে ভেঙে পড়েছেন সেখানকার মানুষজন। শ্রীদেবীর ছবি নিয়ে বসে সেখানেই তাঁকে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন স্থানীয়রা।

 

.