Srijit Mukherji-Prosenjit Chatterjee: সৃজিতের কপ ইউনিভার্সে 'শত্রু'র শুভঙ্কর! প্রসেনজিৎ-অনির্বাণের পাশে ফিরছেন রঞ্জিত মল্লিক?

Ranjit Mallick: ‘শত্রু’র শুভঙ্কর সান্যালকে পছন্দ করেনি এমন বাঙালি খুঁজে পাওয়া মুশকিল। দুষ্টের দমন, শিষ্টের পালন করতে সেই পুলিস অফিসার আবারও ফিরবেন বড়পর্দায়? সৃজিতের কপ ইউনিভার্সে প্রবীর-পোদ্দার জুটির সঙ্গে দেখা যাবে রঞ্জিত মল্লিককেও। কী বলছেন প্রসেনজিৎ-সৃজিত?

Updated By: Oct 3, 2023, 10:15 PM IST
Srijit Mukherji-Prosenjit Chatterjee: সৃজিতের কপ ইউনিভার্সে 'শত্রু'র শুভঙ্কর! প্রসেনজিৎ-অনির্বাণের পাশে ফিরছেন রঞ্জিত মল্লিক?

সৌমিতা মুখোপাধ্যায়: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। পর্দায় ফিরছেন বাংলার অন্যতম আইকনিক পুলিস চরিত্র প্রবীর রায়চৌধুরী। ‘বাইশে শ্রাবণ’-এর প্রিক্যুয়েল ‘দশম অবতার’-এ এবার একসঙ্গে দেখা যাবে ডিসিডিডি পোদ্দার ও প্রবীর রায়চৌধুরীকে। সৃজিতের কপ ইউনিভার্সের দুই চরিত্র এবার ফিরছে জুটিতে।

আরও পড়ুন- Sridevi: 'এটা কোনও স্বাভাবিক মৃত্যু ছিল না' শ্রীদেবীর মৃত্যুর পাঁচ বছর পর এ কী বললেন বনি কাপুর

জি ২৪ ঘণ্টা ডিজিটালের এক সাক্ষাৎকারে সৃজিত মুখোপাধ্যায় বলেন, ‘প্রবীর পোদ্দার জুটি এই ছবির ইউএসপি। এই জুটিকে দিয়ে নয়া ফ্র্যাঞ্চাইজি শুরু হল। এখানে বাইশে শ্রাবণের শুরু আর দশম অবতারের মাঝে আরও দুটো ছবি আসবে। প্রবীর পোদ্দার জুটিকে নিয়ে ট্রিলজি করার ইচ্ছে আছে’।

সৃজিতের কথা টেনেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, ‘দশম অবতার দেখে দর্শকও বলবে কবে আবার প্রবীর-পোদ্দার আসবে? জুটিতে কাজ করে অনেকদিন পর বেশ ভালো লাগল। কোনও নায়িকার সঙ্গেও কাজ করে এত ভালো লাগেনি’।

আরও পড়ুন- Prosenjit Chatterjee Birthday: জন্মদিনে প্রসেনজিৎকে বিশেষ উপহার ‘দশম অবতার’ টিমের...

পছন্দের পুলিসের চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে প্রসেনজিৎ বলেন, ‘আমার অভিনীত চরিত্রের মধ্যে প্রবীর রায়চৌধুরীই আমার প্রিয়। কিন্তু যদি আমার কাছে সেরা পুলিসের চরিত্রের কথা বলি, সারা পৃথিবীতে প্রচুর সিনেমা আছে, তবে আমি বাংলার কথা বলব। আমার কাছে ‘শত্রু’ হল বিপ্লব, এটা যুগান্তকারী ছবি’।

এই প্রসঙ্গে সৃজিত বললেন, ‘আমি আর বুম্বাদা ভাবছিলাম, কপ ইউনিভার্স যদি বাড়ানো যায়, তাহলে একটা ছবিতে শুভঙ্কর সান্যাল হয়ে রঞ্জিতদাকে ফিরিয়ে আনা যায়’। সৃজিতের সঙ্গে একমত হয়ে প্রসেনজিৎ বলেন, ‘এটা করতেই হবে। আমরা করবই’। সৃজিতও সম্মতি জানান। অভিনেতা আরও বলেন, “এটা ট্রিবিউট দেওয়া হবে ‘শত্রু’কে, অঞ্জনদাকে ও রঞ্জিতদাকে। এটা করা দরকার। এখনও লোকে ভোলনি ঐ চরিত্র। আমি একটা তথ্য দিতে চাই, এখনও অবধি হায়েস্ট সেলিং অডিও হল শত্রুর অডিও ক্যাসেট, গান নয়, ছবির সংলাপ”।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.