Sunidhi Chauhan: হচ্ছেটা কী! মঞ্চে আচমকাই আক্রান্ত 'হার্টথ্রব' সুনিধি চৌহান...

Sunidhi Chauhan Live Concert: মঞ্চ মাতাচ্ছেন ব্যস্ত সংগীতশিল্পী সুনিধি চৌহান। গায়িকার গানে মেতে ছিল গোটা স্টেডিয়াম। ঠিক তখনই দর্শকদের মধ্যে একজনকে বোতল ছুঁড়ে গায়িকা লক্ষ্য করে মারতে দেখা গেল। 

Updated By: May 6, 2024, 04:49 PM IST
Sunidhi Chauhan: হচ্ছেটা কী! মঞ্চে আচমকাই আক্রান্ত 'হার্টথ্রব' সুনিধি চৌহান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুনিধি চৌহানের কনসার্ট নিয়ে ফ্যানেদের উন্মাদনা বরাবরই থাকে তুঙ্গে। স্টেজে সংগীতশিল্পীদের অপমান হওয়ার ঘটনা নতুন কিছু নয়। এবার তারই শিকার হলেন সুনিধি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।

ভিডিয়োতে দেখা যায়, মঞ্চ মাতাচ্ছেন ব্যস্ত সংগীতশিল্পী সুনিধি চৌহান। গায়িকার গানে মেতে ছিল গোটা স্টেডিয়াম। ঠিক তখনই দর্শকদের মধ্যে একজনকে বোতল ছুঁড়ে গায়িকার দিকে মারতে দেখা গেল। সেই ঘটনা দেখে একেবারে হতবাক সুনিধি। গায়িকা দেরাদুনের এসজিআরআর বিশ্ববিদ্যালয়ে পারফর্ম করেছিলেন এদিন। কিন্তু দেখা যায়, কয়েক সেকেন্ডের মধ্যে নিজেকে সামলে নেন তিনি। তারপর সেই ভক্তর দিকে তাকিয়ে ভর্ৎসনা করেন। যদিও সেই ভর্ৎসনা-র জন্য বেছে নেন সংগীতের পথ। গাইতে গাইতেই সুনিধি বলেন, 'এটা কী হচ্ছে? বোতল ছুঁড়ে কী হবে? শো-তো বন্ধ হয়ে যাক আপনি সেটাই চান।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন:Kangana Ranaut: 'বাংলা, এমনকী সারা দেশে একমাত্র আমিই বিগ বি-র সমান সম্মান পাই'

ঘটনাটির পর ইনস্টাগ্রামে ভিডিয়োটি ঝড়ের গতিতে ভাইরাল হয়। শেয়ারের কয়েক ঘণ্টার মধ্যেই ৪৪ হাজারেরও বেশি ভিউ পেয়েছে। নেটিজেনরা ভিডিয়োটি দেখে লাইভ ইভেন্টের পারফর্মারদের নিরাপত্তা নিয়ে ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেছে। 
এই ঘটনাটির ভিডিয়ো ইনস্টাগ্রামে ৩ মার্চ শেয়ার করা হয়। ইতোমধ্যেই ভিডিয়োটি ৩ মিলিয়ন ভিউ পেয়েছে এবং ৬০ হাজারের বেশি লাইক পেয়েছে। নেটপাড়ায় গায়িকার সমর্থনে তাঁর ফ্যানেরা সরব হয়েছে। একজন লেখেন, 'তিনি সহজেই শো ছেড়ে যেতে পারতেন। কিন্তু তিনি সেটা করেননি।' আর একজন লেখেন, 'সুনিধির মত বড় আর্টিস্টের সঙ্গে যদি এমন হয়, তাহলে বাকি ছোট আর্টিস্টদের সঙ্গে কী হবে।'

কনসার্টে সুনিধির পরনে ছিল গ্লিটার ওভারসাইজড টপ এবং কালো শর্টস। খোলা চুল, পায়ে লং বুটস। কনসার্টে নিজের লুকে একগুচ্ছ ছবি তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, 'আপনি কি ছিলেন আমার পার্টিতে। তবে দেখে নিন সেটা কেমন দেখতে ছিল।'

আরও পড়ুন:WATCH: ঠিক যেন ছোট্ট আলিয়া! 'ব্রহ্মাস্ত্র' পরিচালকের সঙ্গে শহরের রেস্তোরাঁয় রনবীর কন্যা...

তবে সুনিধিই প্রথম নন। গত বছর অরিজিৎ সিং-কে হাত ধরে এত জোরে টান দেওয়া হয়েছিল। ফলে গায়কের হাতে আঘাত লাগে। তখনই ছুটতে হয়েছিল গায়ককে হাসপাতালে। সোশ্যাল মিডিয়ায় পরবর্তীতে সেই ছবিও পোস্ট করেন অরিজিৎ। হাত সোজা করতে পারছিলেন না তিনি। 

বেশ কিছু মাস আগেই এই ধরণের ঘটনা ঘটে বিদেশে। জানা গিয়েছে, মঞ্চ মাতিয়েছিলেন মার্কিন পপ গায়িকা কার্ডি বি। গায়িকার দিকে লক্ষ্য করে  বোতল ছোঁড়েন এক অনুরাগী। এই ঘটনায় মেজাজ হারান কার্ডি বি।

 

আরও পড়ুন, Shreyas Talpade: ঘাতক কোভিশিল্ড? মৃত্যুর মুখ থেকে ফিরে ভ্যাকসিনকে তোপ বলিউড অভিনেতার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.