'অশ্লীলতা' রুখতে বাতিল সানি লিওনের কনসার্ট

একেবারে হুড়হুড়ি পড়ে গিয়েছিল তাঁর লাইভ কনসার্ট দেখার। চোখের নিমেষে বিক্রি হয়ে গিয়েছিল ৭ হাজার টিকিট। চূড়ান্ত প্রস্তুতিও নেওয়া হয়ে গিয়েছিল। কাতারে সানি লিওনের কনসার্ট ঘিরে তৈরি হয়েছিল উন্মাদনা। কিন্তু শেষ অবধি প্রশাসনের নির্দেশে আয়োজকরা এই কনসার্ট বাতিল করতে বাধ্য হলেন। সানি লিওনের সঙ্গে এই অনুষ্ঠানে পারফম করার কথা ছিল কমেডিয়ান সুনীল পল, ডান্সার নির্মল তামাং ও পপ স্টার হিমল। সাড়ে ৩ ঘণ্টার এই শো হওয়ার কথা ছিল ইন্ড্রাস্ট্রিয়াল এরিয়া অ্যাভিনিউতে।

Updated By: Mar 3, 2016, 11:37 AM IST
'অশ্লীলতা' রুখতে বাতিল সানি লিওনের কনসার্ট

ওয়েব ডেস্ক: একেবারে হুড়হুড়ি পড়ে গিয়েছিল তাঁর লাইভ কনসার্ট দেখার। চোখের নিমেষে বিক্রি হয়ে গিয়েছিল ৭ হাজার টিকিট। চূড়ান্ত প্রস্তুতিও নেওয়া হয়ে গিয়েছিল। কাতারে সানি লিওনের কনসার্ট ঘিরে তৈরি হয়েছিল উন্মাদনা। কিন্তু শেষ অবধি প্রশাসনের নির্দেশে আয়োজকরা এই কনসার্ট বাতিল করতে বাধ্য হলেন। সানি লিওনের সঙ্গে এই অনুষ্ঠানে পারফম করার কথা ছিল কমেডিয়ান সুনীল পল, ডান্সার নির্মল তামাং ও পপ স্টার হিমল। সাড়ে ৩ ঘণ্টার এই শো হওয়ার কথা ছিল ইন্ড্রাস্ট্রিয়াল এরিয়া অ্যাভিনিউতে।

হতাশ আয়োজকরা বললেন, শুরুতে এই কনসার্ট করার অনুমতি দেওয়া হয়েছিল, সেই মত শোয়ের প্রচারের কাজও শুরু হয়েছিল। কিন্তু তারপরই আয়োজকদের নাকি বলা হয় সানি লিওন থাকলে এই কনসার্টের জন্য কিছুতেই অনুমতি দেওয়া হবে না। অশ্লীলতা আটকাতেই নাকি সানিকে অনুষ্ঠান করতে দেওয়া হল না। কনসার্ট বাতিল হওয়ায় বড় আর্থিক ক্ষতির মুখে আয়োজকরা। যারা টিকিট কেটেছেন, তাদের সব অর্থ ফিরিয়ে দেওয়া হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

.