ফের ঝড় তুললেন সানি লিওন, দেখুন ভিডিও

নতুন রূপে সানি লিওন 

Updated By: Dec 18, 2018, 05:47 PM IST
ফের ঝড় তুললেন সানি লিওন, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ফের প্রকাশ্যে এল সানি লিওনের জলওয়া। এবার একটি নতুন মিউজিক ভিডিও নিয়ে দর্শকদের মনে ঝড় তুলতে হাজির হলেন সানি লিওন। 'লাভলি এক্সিডেন্ট' নামে এই মিউজিক ভিডিওতে সানি লিওন প্রকাশ্যে এসেছেন এক  নতুন রূপে। যেখানে নীল রঙের লেহেঙ্গা পড়ে যেন উষ্ণতা ছড়াতে শুরু করেছেন বলিউডের এই 'ডিভা গার্ল'।

আরও পড়ুন : বিয়ের পর কপিল শর্মা যে সিদ্ধান্ত নিলেন, জানলে আপনার গর্ব হবে
দেখুন...

 বর্তমানে দুই ছেলে এবং এক মেয়েকে নিয়ে সুখে সংসার করছেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং ৩ সন্তানকে নিয়ে সংসার সামলানোর পাশাপাশি কেরিয়ারও সমানভাবে সামলাচ্ছেন প্রাক্তন পর্নস্টার। বর্তমানে 'স্প্লিস্টসভিলা'-র শুটিংয়ে ব্যস্ত সানি লিওন। এই রিয়েলিটি শো- এ রণবিজয় সিং-এর সঙ্গে একযোগে সঞ্চালকের আসনে রয়েছেন সানি লিওন।

আরও পড়ুন : আলির সঙ্গে মলদ্বীপে, রিচার সমুদ্র সৈকতের ছবি যেন উষ্ণতা ছড়াচ্ছে

প্রসঙ্গত এর আগে শাহরুখ খানের 'রইস'-এ একটি আইটেম নম্বরে দেখা যায় সানি লিওনকে। এই সিনেমার প্রমোশনের সময় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান হাজির না হওয়ায় বেশ কিছু জায়গায় শাহরুখ খানের সঙ্গে তাঁকে দেখা যায়। বিগ বসের ঘরে প্রত্যোগী হিসেবে হাজির হওয়ার পরই বলিউডে ক্রমশ নিজের জায়গা পাকাপোক্ত করতে শুরু করেন   সানি লিওন। যার জন্য একাধিক সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। কখনও দেশ ছেড়ে বিদেশে চলে যাওয়ার হুমকি দেওয়া হয় সানি লিওনকে আবার কখনও মুম্বইতে ঘর ভাড়া পাওয়ার জন্য হাপিত্যেশ করে বসে থাকতে হয় তাঁকে। কিন্তু, এত কিছু পরও হাল চারেননি সানি লিওন। বি টাউনে ক্রমশ নিজের জায়গা করতে শুরু করে দিয়েছেন। সে 'হেট স্টোরি' দিয়েই হোক কিংবা শাহরুখের বিপরীতে 'রইস'।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ব্যক্তিগত জীবনে তাঁরা কেমন, বেরিয়ে এল সইফ-করিনার একান্ত আপন ছবি

শুধু তাই নয়, উপযুক্ত স্ক্রিপ্ট পেলে সানি লিওনের সঙ্গে কাজ করবেন বলে ইতিমধ্যেই ইচ্ছা প্রকাশ করেছেন আমির খান। সেক্ষেত্রে তাঁর পূর্বের পরিচয় কোনও প্রভাব ফেলবে না বলেও স্পষ্ট জানান বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট'।

.