গর্জিয়াস সানি, ভাইরাল প্রাক্তন পর্নস্টারের চুম্বন

বিয়ের ১০ বছর পূর্ণ হল সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারের। আর ১০ বছরের বিবাহবার্ষিকীতে ড্যানিয়েল ওয়েবারকে কিভাবে শুভেচ্ছা জানালেন সানি লিওন জানেন? তাহলে দেখুন সেই ছবি..

Updated By: Mar 16, 2018, 01:19 PM IST
গর্জিয়াস সানি, ভাইরাল প্রাক্তন পর্নস্টারের চুম্বন

নিজস্ব প্রতিবেদন : বিয়ের ১০ বছর পূর্ণ হল সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারের। আর ১০ বছরের বিবাহবার্ষিকীতে ড্যানিয়েল ওয়েবারকে কিভাবে শুভেচ্ছা জানালেন সানি লিওন জানেন? তাহলে দেখুন সেই ছবি..

 

 

ড্যানিয়েলের ঠোঁটে ঠোঁট ছুঁইয়ে তাঁকে শুভেচ্ছা জানান সানি। বিয়ের ১০ বছর পরও তাঁরা রূপোলি জগতের অন্যতম খুশি দম্পতি, তা কিন্তু ছবি থেকেই স্পষ্ট।

আরও পড়ুন : বিরাট-অনুষ্কাকে নকল, আক্রমণের মুখে বিগ বসের পুনিশ-বন্দগি

এদিকে সম্প্রতি দুই পুত্র সন্তানের মা হয়েছেন সানি লিওন। মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নেওয়ার পর সারোগেসির মাধ্যমে দুই ছেলের মা হন সানি। সম্প্রতি ৩ সন্তানের ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেন সনি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার। এবং জানান, তাঁদের পরিবার এবার সম্পূর্ণ হল।

আরও পড়ুন : মানালিতে কঙ্গনার ৩০ কোটির বাড়ি দেখেছেন!

সানির আবার মা হওয়ার খবর খুশি বলে প্রাক্তন পর্নস্টারকে কটাক্ষ করেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। শুধু তাই নয়, সানি নাকি তাঁর মোবাইল নম্বর নীল দুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন। যেখান থেকে তাঁকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হচ্ছে। এমন অভিযোগও করেন রাখি।

.