কর্মীদের সঙ্গে চলত মাদক নিয়ে দেদার কথা,কী করেছিলেন সুশান্ত-রিয়া, দেখুন

সম্প্রতি উঠে আসে ওই তথ্য 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 15, 2020, 03:57 PM IST
কর্মীদের সঙ্গে চলত মাদক নিয়ে দেদার কথা,কী করেছিলেন সুশান্ত-রিয়া, দেখুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​বাড়ির কর্মীদের সঙ্গে মাদক নিয়ে কথা বলার জন্য হোয়াটস অ্যাপে একটি পৃথক গ্রুপ তৈরি করেছিলেন সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী। ব্যান্দ্রার কেপরি হাইটসের ফ্ল্যাটে থাকার সময়ই সুশান্ত-রিয়া হোয়াটস অ্যাপের ওই গ্রুপ তৈরি করেন। সেখানে এমডিএমএ, ডুবস, বাড-এসব নিয়ে বাড়ির কর্মীদের সঙ্গে ওই জুটির কথা হত বলে খবর। শুধু তাই নয়, বাড়ির কর্মীদের (দীপেশ সাওয়ান্ত, নীরজ সিং, স্যামুয়েল মিরান্ডা) কাছেই মাদক থাকত। প্রয়োজন পড়লে তাঁদের কাছ থেকে মাদক নিয়ে ব্যবহার করতেন সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন : শ্বেতাকে মারধরের পর শ্লীলতাহানি করা হলে এসব বলতে পারতেন! জয়াকে কড়া আক্রমণ কঙ্গনার

জি নিউজের প্রতিবেদনের মাধ্যমে জানা যাচ্ছে, ব্যান্দ্রার চার্টার রোডের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে আসার আগেই অর্থাত কেপরি হাইটসে থাকার সময় থেকেই সুশান্ত-রিয়া হোয়াটস অ্যাপের ওই গ্রুপ তৈরি করেন। সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোলর জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে এমন তথ্য।

আরও পড়ুন : মাদকের নাম করে বলিউডকে বদনামের চেষ্টা! জয়ার সমর্থনে সুর চড়ালেন তপসিরা

এদিকে মাদক যোগ নিয়ে রিয়া চক্রবর্তীর গ্রেফতারির পর সম্প্রতি সুশান্তের পাবনা লেকের বাগান বাড়িতে তল্লাসি চালানো হয়। সেখান থেকে হুক্কা, অ্যাশট্রে সহ বিভিন্ন ধরনের ওষুধ উদ্ধার করা হয়েছে। যার মধ্যে ব্যাথা কমানোর ওষুধ, মানসিক অবসাদ কাটানোর ওষুধ, স্টেরয়েড উদ্ধার করা হয় বলে খবর। পাশাপাশি সুশান্তের ওই বাগান বাড়িতে রিয়া, সৌভিকের পাশাপাশি বলিউডের একাধিক সেলেব হাজির হতেন বলে খবর। সুশান্তের ওই বাগান বাড়িতেই বিভিন্ন সময় আয়োজন করা হত বিলাসবহুল পার্টির। প্রসঙ্গত, পাবনা লেকের ওই বাগান বাড়ির জন্য প্রত্যেক মাসে সুশান্তকে ২.৫ লক্ষ করে ভাড়া গুনতে হত বলে খবর। 

.