পরিবারের কাছ থেকে সুশান্তকে দূরে সরিয়ে দেন রিয়া? কী বললেন জামাইবাবু

১২ বছর ধরে সুশান্তের সঙ্গে তাঁর সেই সম্পর্কে ভাটা পড়ে রিয়ার হাজিরায়, দাবি বিশালের 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 24, 2020, 05:29 PM IST
পরিবারের কাছ থেকে সুশান্তকে দূরে সরিয়ে দেন রিয়া? কী বললেন জামাইবাবু
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​১৯৯৭ সাল থেকে সুশান্তকে চেনেন তিনি। সেই থেকে তাঁদের বন্ধুত্ব। এরপর ২০০৭ সালে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তির সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পর অর্থাত পরিবারের সদস্য হওয়ার পর ১২ বছর ধরে সুশান্ত তাঁর অন্যতম কাছের মানুষ। বন্ধুত্ব থেকে আত্মীয়তা তারপর কাছের সেই মানুষের সঙ্গে সম্পর্কে ভাটা পড়ে ২০১৯ সাল থেকে। সুশান্তের জীবনে যবে থেকে রিয়া চক্রবর্তীর আনাগোনা শুরু হয়, তখন থেকেই সুশান্তের সঙ্গে তাঁর যোগাযোগে ভাটা পড়তে শুরু করে। এবার এমনই দাবি করলেন প্রয়াত অভিনেতার জামাইবাবু বিশাল সিং কীর্তি।

আরও পড়ুন : ​সুশান্তের মাথা ভূতুড়ে চিন্তাভাবনায় ভরে দিয়েছিলেন রিয়া, দাবি ঘনিষ্ঠ বন্ধুর

নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিশাল জানান, প্রায় ১২ বছর ধরে অর্থাত শ্বেতার সঙ্গে বিয়ের সময় থেকে সুশান্তের সঙ্গে তাঁর প্রতিদিন যোগাযোগ হত। এমন কোনও দিন ছিল না যখন সুশান্ত এবং তিনি মেসেজ কিংবা হোয়াটস অ্যাপের মাধ্যমে কথা বলতেন না। কাজের জন্য দেখা সব সময় না হলেও, কথা হত প্রতিদিন। তবে রিয়ার হাজিরার পর তাঁদের সেই সম্পর্কে ভাটা পড়ে। রিয়ার সঙ্গে সুশান্ত যবে থেকে সম্পর্কে জড়ান, তখন থেকেই যেন তাঁর শ্যালক এক্কেবারে অন্য জগতে চলে যান বলে দাবি করেন বিশাল সিং।

আরও পড়ুন : ​সুশান্তের মৃত্যুর সঙ্গে আধ্যাত্মিক গুরুর যোগ? সিবিআইয়ের হাতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য!

এমনকী রিয়ার সঙ্গে পরিচয়ের পর থেকে সুশান্ত নিজের পরিবারের কাছ থেকে ক্রমশ দূরে সরে যেতে শুরু করেন বলেও দাবি করেন বিশাল সিং।

.