সুশান্ত মৃত্যুর মামলায় সিবিআই অফিসারদেরও কোয়ারেন্টিন করা হবে? কী জানাল বিএমসি

বিএমসির কমিশনার মুখ খোলেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 20, 2020, 11:30 AM IST
সুশান্ত মৃত্যুর মামলায় সিবিআই অফিসারদেরও কোয়ারেন্টিন করা হবে? কী জানাল বিএমসি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় বুধবার সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে শীর্ষ আদালতের তরফে। মুম্বই পুলিস যাতে সিবিআইকে তদন্তের ক্ষেত্রে পূর্ণ সহযোগিতা করে, সে বিষয়েও নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার শীর্ষ আদালতের ওই রায়ের পর এবার নিজেদের বক্তব্য প্রকাশ করল বিএমসি।

সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী, বিএমসির তরফে জানানো হয়েছে, তদন্তের স্বার্থে সিবিআই মুম্বইতে ৭ দিনের জন্য হাজির হলে, কোয়ারেন্টিন প্রক্রিয়া থেকে ছাড় পাবে তারা। তবে মুম্বইয়ে ৭ দিনের বেশি থাকলে, ছাড় পাওয়ার জন্য সিবিআইকে আলাদা করে অনুমতি নিতে হবে ইমেলের মাধ্যমে। কোয়ারেন্টিনে ছাড় পাওয়ার জন্য অনুমতি নেওয়ার আবেদন যদি করা হয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে, তাহলে তারা অনুমতি পেয়ে যাবে বলে স্পষ্ট জানান বিএমসির কমিশনার ইকবাল সিং চাহাল।

আরও পড়ুন : রিয়া নির্দোষ হলে হাই প্রোফাইল আইনজীবী কেন মামলা লড়ছেন! প্রশ্ন কঙ্গনার

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় তদন্তের জন্য সম্প্রতি মুম্বইতে যান বিহারের আইপিএস অফিসার বিনয় তিওয়ারি। মুম্বইতে হাজির হওয়ার পরপরই বিনয় তিওয়ারিকে কোয়ারেন্টিন করা হয় বিএমসির তরফে। যা নিয়ে শুরু হয়ে যায় জলঘোলা। যদিও বিএমসির তরফে স্পষ্ট জানানো হয়, ঘরোয়া বিমানে করে পাটনা থেকে মুম্বইতে গিয়েছেন বিনয় তিওয়ারি। সেই কারণে নির্দিষ্ট নিয়ম মেনেই তাঁকে কোয়ারেন্টিন করা হয়।

.