সারা যেন সুশান্তের সঙ্গে ডেট-এ না যান, করিনার ভিডিয়ো দেখে ফুঁসছেন নেটিজেনরা

করিনা কীভাবে ওই ধরনের মন্তব্য করেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 18, 2020, 12:05 PM IST
সারা যেন সুশান্তের সঙ্গে ডেট-এ না যান, করিনার ভিডিয়ো দেখে ফুঁসছেন নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : ​কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। পরিচালক অভিষেক কাপুরের ওই সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সারা। কেদারনাথ বক্স অফিসে সাফল্য পেলেও, বিশেষভাবে নজর কাড়েন সুশান্ত সিং রাজপুত। শোনা যায়, কেদারনাথের শ্যুটিংয়ের সময় থেকেই নাকি সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়ান সারা। তবে বেশিদিন স্থায়ী হয়নি সেই সম্পর্ক। কেদারনাথ মুক্তির পরপরই সুশান্তের সঙ্গে সারার বিচ্ছেদ হয়ে যায় বলেও শোনা যায়।

আরও পড়ুন : গঙ্গায় অস্থি বিসর্জন, সুশান্তকে মনে করেই শেষ বিদায় দিন ভাইকে, বললেন দিদি

কেদারনাথ মুক্তির পর একটি টক শোয়ে হাজির হন করিনা কাপুর খান। অমৃতা অরোরার পরিচালনায় ওই টক শোয়ে অতিথি হিসেবে হাজির হন সারা আলি খানের সত মা। সেখানেই সারা কার সঙ্গে ডেট রতে যাবেন বলে অমৃতা প্রশ্ন ছুড়ে দেন করিনাকে। যার উত্তরে করিনা বলেন, সারাকে বলতে চান, তিনি যেন তাঁর প্রথম সিনেমার হিরো অর্থাত সুশান্তের সঙ্গে যেন ডেট করতে না যান। যা শুনে হেসে ওঠেন অমৃতাও।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ভাইরাল হয় করিনা কাপুর খানের টক শোয়ের সেই পুরনো ভিডিয়ো। এরপরই করিনার উপর চটে যান নেটিজেনদের একাংশ। করিনা ভদ্রতা শেখেননি বলে কেউ কটাক্ষ করতে শুরু করেন। আবার কেউ বলতে শুরু করেন, এঁরা কত খারাপ মনের মানুষ।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

করিনার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটিজেনরা যেন ফুঁসে ওঠেন কাপুর-কন্যার বিরুদ্ধে। করিনা কীভাবে এই ধরনের মন্তব্য করতে পারেন সুশান্তকে নিয়ে, তা নিয়ে শুরু হয় জোর শোরগোল।

.