সুশান্তের মৃত্যুর আগের ৬ মাসের ট্য়ুইট ডিলিট করে দেওয়া হয়?

রিপোর্ট চেয়ে পাঠিয়েছে পুলিস 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 25, 2020, 10:57 AM IST
সুশান্তের মৃত্যুর আগের ৬ মাসের ট্য়ুইট ডিলিট করে দেওয়া হয়?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​গলায় ফাঁস দেওয়ার ফলে দম বন্ধ হয়েই মৃত্যু হয়েছে সুশান্ত সিং রাজপুতের। চূড়ান্ত ময়না তদন্তের রিপোর্টে এমনই দাবি করা হয়েছে। তবে সুশান্ত সিং রাজপুত ট্য়ুইটারে কী পোস্ট করেছেন গত ৬ মাস ধরে, তার কোনও হিসেব মেলেনি। অর্থাত, মৃত্যুর আগে সুশান্ত সিং রাজপুত ট্যুইটারে যা যা পোস্ট করেছেন, তা সব ডিলিট করে দেওয় হয়েছে বলে মনে করেছে পুলিস।

আরও পড়ুন  : 'সুশান্ত আমার ছেলের মতো', শোক প্রকাশ কুমার শানুর

জানা যাচ্ছে, মৃত্যুর আগে গত ৬ মাস ধরে সুশান্ত সিং রাজপুত নিজের ট্যুইটার হ্যান্ডেলে যা যা পোস্ট করেছেন, সে বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে পুলিসের তরফে রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে। ২০১৯ সালের ডিসেম্বর মাসে শেষ ট্যুইট দেখা গিয়েছে সুশান্তের। যা দেখেই সন্দেহ দানা বাঁধতে শুরু করে। ডিসেম্বর মাসে ট্যুইটের পর কি সুশান্ত আর কোনও ট্য়ুইট করেননি, সে বিষয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। আর সেই কারণেই গত ৬ মাসে সুশান্ত কী কী ট্যুইট করেছেন, তার রিপোর্ট ট্য়ুইটার কতৃপক্ষের কাছে চেয়ে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন  : করণ, যশরাজ, সলমনকে বয়কটের দাবিতে একজোট ৪০ লক্ষ মানুষ!

এদিকে সুশান্তের মৃত্যুর পর তাঁর বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী, বন্ধু সিদ্ধার্থ পিটানি, রোহিনী আইয়ারদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকেও পুলিস জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।

.