কেরলের মানুষের পাশে দাঁড়াতে অভিনেতা যা করলেন, জানলে স্যালুট করবেন

আগামী ৫ দিন বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। ফলে, জল ক্রমশ সরতে শুরু করেছে বলে জানা যাচ্ছে।

Updated By: Aug 21, 2018, 04:23 PM IST
কেরলের মানুষের পাশে দাঁড়াতে অভিনেতা যা করলেন, জানলে স্যালুট করবেন

নিজস্ব প্রতিবেদন : কেরলে বন্যা পরিস্থিতির একটু একটু করে উন্নতি হতে শুরু করেছে। আগামী ৫ দিন বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। ফলে, জল ক্রমশ সরতে শুরু করেছে বলে জানা যাচ্ছে। তবে কেরলে বন্যার জেরে ইতিমধ্যেই প্রায় ৪০০ মানুষের মৃত্যু হয়েছে। কিন্তু, জোর কদমে উদ্ধার কাজ শুরু হয়েছে। বন্যা দুর্গতদের উদ্ধার করতে সবরকমের চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার আঙুলের এনগেজমেন্ট রিং-এর আকার দেখেছেন! চমকে উঠবেন

ভারতীয় সেনা, নৌসেনা এবং বায়ুসেনা একযোগে উদ্ধার কাজ শুরু করেছে কেরলে। সেই সঙ্গে রয়েছে বিপর্যয় মোকাবিলাকারী বাহিনী এবং রাজ্য প্রশাসনের কর্মীরাও। করলের বন্যার জন্য গোটা দেশের পাশাপাশি এবার বিদেশ থেকেও সাহায্য আসতে শুরু করেছে। সংযুক্ত আরব আমিরশাহী ইতিমধ্যেই ৭০০ কোটি কাটা পাঠিয়েছে কেরলের জন্য। কিন্তু, কেরলে বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত কি করলেন জানেন?

আরও পড়ুন : বাগদানের পর প্রিয়াঙ্কার সঙ্গে অনাথ আশ্রমে, গান গাইলেন নিক

সূত্রের খবর, কেরলে বন্যা দুর্গতদের জন্য ১ কোটির অনুদান দিয়েছেন 'কাই পো চে' অভিনেতা পিনারাই বিজয়ন। কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ওই অর্থ দান করেছেন সুশান্ত সিং রাজপুত। এরপরই বিষয়টি সোশ্যাল মিডিয়ার নজরে আনেন তিনি। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটির অনুদানের পর সেই স্ক্রিন শট নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন সুশান্ত সিং রাজপুত।

দেখুন অভিনেতা সুশান্ত সিং রাজপুত্রের সেই পোস্ট...

 

 

কেরলের বন্যার জন্য ইতিমধ্যেই মাঠে নামতে শুরু করেছেন সেলিব্রিটিরা। বলিউড অভিনেত্রী এষা গুপ্তা ইতিমধ্যেই নিজের একদিনের রোজগার দান করেছেন কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাশাপাশি কেরলের মানুষের পাশে যাতে সমাজের সব স্তরের মানুষ দাঁড়ান, সেই আবেদনও জানিয়েছেন এষা। বলিউড অভিনেত্রীর পর এবার কেরলের বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন সুশান্ত সিং রাজপুত।

পরিচালক অভিষেক কাপুরের 'কেদারনাথ' সিনেমার শুটিং সবে সবে শেষ করেছেন সুশান্ত সিং রাজপুত। এই সিনেমায় সুশান্তের বিপরীতে রয়েছেন সইফ-কন্যা সারা আলি খান। শুধু তাই নয়, এই সিনেমার হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন সইফ-কন্যা সারা। যা নিয়ে ইবি টাউনে জোর জল্পনা শুরু হয়েছে। 'কেদারনাথ'-এর শুটিংয়ের জন্য মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যায় সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খান। কিন্তু, শুটিংয়ের মাঝ পথেই আচমকা ঝামেলা শুরু হয়। এরপরই কিছুদিনের জন্য বন্ধ হয়ে যায় 'কেদারনাথ'-এর শুটিং।

.