'খুন করা হয়েছে সুশান্তকে, মহারাস্ট্র সরকার আড়াল করতে চাইছে কাউকে', অভিযোগ বিজেপির

জোর গলায় দাবি করেন নারায়ণ রানে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 4, 2020, 07:45 PM IST
'খুন করা হয়েছে সুশান্তকে, মহারাস্ট্র সরকার আড়াল করতে চাইছে কাউকে', অভিযোগ বিজেপির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি। তাঁকে খুন করা হয়েছে। সুশান্তের মৃত্যুর ঘটনায় কাউকে আড়াল করতে চাইছে মহারাস্ট্র সরকার। সেই কারণেই সুশান্তের মৃত্যুর তদন্তে নজর দেওয়া হচ্ছে না। এবার এভাবেই মহারাস্ট্র সরকারকে আক্রমণ করলেন বিজেপি নেতা নারায়ণ রানে।

আরও পড়ুন : সুশান্তকে কারও সঙ্গে কথা বলতে দিতেন না রিয়া, বিস্ফোরক অভিনেতার প্রাক্তন কর্মী

তিনি অভিযোগ করেন, সুশান্তের মৃত্যুর ঘটনায় কাউকে আড়াল করতে চাইছে মহারাস্ট্র সরকার। সেই কারণেই সুশান্তের মৃত্যুর তদন্তে গুরুত্ব দেওয়া হচ্ছে না। যদিও বিজেপির অভিযোগের ভিত্তিতে অবশ্য মহারাস্ট্র সরকারের তরফে পালটা কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : সুশান্তের সঙ্গে কী হয়েছিল, সত্যিটা জানার অধিকার রয়েছে পরিবারের: অনুপম খের

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, মঙ্গলবার তার সুপারিশ করে বিহার সরকার। মঙ্গলবার সকালে সুশান্তের বাবা কে কে সিংয়ের সঙ্গে সে রাজ্যের ডিজিপি কথা বলেন। এরপরই সুশান্তের মৃত্যুর তদন্তভার যাতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়, সে বিষয়ে সুপারিশ করা হবে বলে জানানো হয়। এরপরই নিজেদের সিদ্ধান্তের কথা প্রকাশ করেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার।

আরও পড়ুন : ভিডিয়ো: 'বোকা বানিও না, এটা খুন', সুশান্ত-মৃত্যুর 'ভার্চুয়াল ময়নাতদন্তে' দাবি চিকিত্সকের

অন্যদিকে মুম্বই পুলিসের কমিশনার পরমবীর সিং জানান, রিয়া চক্রবর্তী কোথায় রয়েছেন এই মুহূর্তে, তা জানা নেই। তবে সুশান্তে মৃত্যুর তদন্তে পুলিসকে রিয়া পূর্ণ সহযোগিতা করছেন। তাঁকে যখনই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হচ্ছে, তিনি থানায় হাজির হচ্ছেন বলেও দাবি করেন মুম্বইয়ের পুলিস কমিশনার।

.