মিস ইউনিভার্স ২০১৭-এর বিচারকের আসনে সুস্মিতা সেন

তিনি নিজে মিস ইউনিভার্স, আর এবার খুঁজে বের করবেন নতুন মিস ইউনিভার্সকে। আপনার জন্য আরেকটা ক্লু, তিনি একজন বঙ্গ ললনা। এবার বোধ হয় ধরেই ফেলেছেন কার কথা বলা হচ্ছে! হ্যাঁ, হ্যাঁ, একেবারে ঠিকই ভেবেছেন, সুস্মিতা সেনের কথাই বলা হচ্ছে।

Updated By: Jan 21, 2017, 05:12 PM IST
মিস ইউনিভার্স ২০১৭-এর বিচারকের আসনে সুস্মিতা সেন

ওয়েব ডেস্ক: তিনি নিজে মিস ইউনিভার্স, আর এবার খুঁজে বের করবেন নতুন মিস ইউনিভার্সকে। আপনার জন্য আরেকটা ক্লু, তিনি একজন বঙ্গ ললনা। এবার বোধ হয় ধরেই ফেলেছেন কার কথা বলা হচ্ছে! হ্যাঁ, হ্যাঁ, একেবারে ঠিকই ভেবেছেন, সুস্মিতা সেনের কথাই বলা হচ্ছে।

১৯৯৪ সালের মিস ইউনিভার্স সুস্মিতা এবার ৬৫ তম মিস ইউনিভার্স প্রতিযোগীতার বিচারকের আসনে। আর সেকথা স্বয়ং তিনিই জানিয়েছেন টুইট করে। ফিলিপিনসের মানিলায় অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগীতায় সেরার শিরোপা উঠেছিল সুস্মিতা সেনের মাথায়। অভিনেত্রী জানিয়েছেন, "আমি খুবই উত্তেজনা বোধ করছি, খুব আবেগ প্রবণও লাগছে এবং ২৩ বছর পর অপেক্ষা করছি ফিলিপিনসের ঘরে ফেরার জন্য...এটাই হল সেই জায়গা যেখান থেকে সব শুরু হয়েছিল"।

আরও পড়ুন- 'অসভ্য প্রশ্নে', দীপিকা-প্রিয়াঙ্কার সভ্য জবাব

যান সুস্মিতা, যেখান থেকে আপনার বিজয় শুরু হয়েছিল সেই মাটি ছুঁয়ে আসুন এবং খুঁজে আনুন নতুন 'বিউটি উইথ ব্রেন'কে। আপনার জন্য উষ্ণ অভিনন্দন রইল ২৪ ঘন্টা ডট কমের পক্ষ থেকে।

আরও পড়ুন- জানেন ক্যামেরার সামনে কী করতে সমস্যা হয় শাহরুখ খানের?

.