Sushmita Sen : নেটপাড়া স্তম্ভিত, ললিত মোদীর প্রেমে ভাসছেন সুস্মিতা সেন!

সকলেরই প্রশ্ন শেষপর্যন্ত লোলিত মোদীকে বিয়ে করলেন সুস্মিতা? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 14, 2022, 09:12 PM IST
Sushmita Sen : নেটপাড়া স্তম্ভিত, ললিত মোদীর প্রেমে ভাসছেন সুস্মিতা সেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করলেন সুস্মিতা সেন (Sushmita Sen)? বৃহস্পতিবার প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতার সঙ্গে ললিত মোদীর ঘনিষ্ঠ ছবি এবং ক্যাপশান দেখে প্রায় সমস্বরে এই প্রশ্নটাই করে বসেছিলেন নেটিজেনরা। সুস্মিতার সঙ্গে বেশকিছু ছবি দিয়ে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদী লেখেন, 'আমার অর্ধাঙ্গিনী'। আচমকা এমন খবরে স্তম্ভিত নেটপাড়া। সকলেরই প্রশ্ন শেষপর্যন্ত ললিত মোদীকে বিয়ে করলেন সুস্মিতা? পরে অবশ্য বিষয়টি খোলসা করেন ললিত মোদী নিজেই। ফের লেখেন তাঁরা বিয়ে করেননি। নতুন জীবনের শুরু করেছেন মাত্র। 

বৃহস্পতিবার বেশকিছু ছবির সঙ্গে লোলিত মোদী টুইটার হ্যান্ডেলে লেখেন, পরিবারের সঙ্গে গ্লোবাল ট্যুর এবং মলদ্বীপ ঘুরে সবেমাত্র লন্ডনে ফিরেছি। সুস্মিতা, আমার অর্ধাঙ্গিনী। অবশেষে নতুন জীবনের শুরু।  

আরও পড়ুন-হটসিটে বিগ বি, এবার ক্রোড়পতি হবেন আমির! হবেন কি?

ললিত মোদীর এই পোস্টের পরই তাঁর সঙ্গে সুস্মিতার বিয়ের খবর ছড়িয়ে পড়ে। পরে অবশ্য ললিত স্পষ্ট করেন, তাঁরা বিয়ে করেননি, শুধু ডেটিং করছেন। তবে বিয়েও একদিন হবে।

প্রসঙ্গত, গত মাসেই রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন বঙ্গ ললনা সুস্মিতা। জানিয়েছিলেন, বন্ধুত্ব দিয়েই তাঁদের সম্পর্কের শুরু হয়েছিল, তাঁরা চিরকাল বন্ধু থাকবেন। টি-টোয়েন্টি ক্রিকেটের শুরু হয়েছিল ললিত মোদীর হাত ধরেই। আইপিএল-এর জনক বলা হয় তাঁকে। যদিও পরবর্তীকালে দূর্নীতির অভিযোগ ওঠে ললিত মোদীর বিরুদ্ধে। টাকা তছরুপের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। তদন্ত শুরুর পরই দেশ ছাড়েন ললিত মোদী। তারপর থেকে লন্ডনেই রয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.