নোরা নন, তিনিই সেরা, 'দিলবর' গানে বেলি ডান্স করে বুঝিয়ে দিলেন সুস্মিতা!

সুস্মিতার এই বেলি ডান্স দেখেছেন?

Updated By: Sep 8, 2018, 04:22 PM IST
নোরা নন, তিনিই সেরা, 'দিলবর' গানে বেলি ডান্স করে বুঝিয়ে দিলেন সুস্মিতা!

নিজস্ব প্রতিবেদন: ১৯৯৯ সালে মুক্তি প্রাপ্ত সঞ্জয় কাপুর ও সুস্মিতা সেন অভিনীত বক্স অফিসে অন্যতম হিট ছবি 'সির্ফ তুম'। অলকা ইয়াগনিকের গাওয়া এই ছবির টাইটেল ট্র্যাক 'দিলবর' গানটিও দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। তবে সম্প্রতি ফের একবার এই 'দিলবর' গানটি নতুন করে পেজ থ্রি শিরোনামে উঠে এসেছে। সৌজন্য জন আব্রাহাম অভিনীত বলিউড ফিল্ম 'সত্যমেব জয়তে'। 

'সত্যমেব জয়তে' ছবিতে 'দিলবর' গানের সঙ্গে নোরা ফাতেহির বেলি ডান্স সকলের নজর কেড়েছে। পুরনো বলিউড গানগুলিকে রিমিক্স করা বহুদিন যাবৎ বলিউডে নতুন ট্রেন্ড।  তবে রিমিক্স করা সব গানই যে নতুন করে হিট হয়েছে তেমনটাও নয়। তবে বেশকিছু রিমিক্স গান দর্শকদের নতুন করে মন কেড়ে নিয়েছে। 'সত্যমেব জয়তে' ছবির 'দিলবর' গানটিও সেই তালিকায় রয়েছে। তবে গানটির থেকেও সবথেকে বেশি মন কেড়েছে এই গানের সঙ্গে 'নোরা ফাতেহি' বেলি ডান্স। বহুদিন হল ইন্টারনেট দুনিয়া থেকে শুরু করে মোবাইল, টিভি সর্বত্রই দেখা যাচ্ছে 'দিলবর' গানের সঙ্গে করা নোরা ফাতেহির বেলি ডান্স।

আরও পড়ুন-প্রিয়াঙ্কা চোপড়ার এই পোশাকের দাম শুনলে আঁতকে উঠবেন

আর নোরা ফাতেহির এই বেলি ডান্স ভাইরাল হওয়ার পর সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড সেলেবদেরও 'দিলবর' গানের সঙ্গে বেলি ডান্স করে সোশ্যাল সাইটে পোস্ট করতে দেখা যাচ্ছে। আর সেই তালিকা থেকে বাদ গেলেন না সুস্মিতা সেনও,  যিনি কিনা ফারহা খানের কোরিওগ্রাফিতে অরিজিনাল 'দিলবর' গানের সঙ্গে নেচেছিলেন। এবার সেই সুস্মিতাও দিলবর গানের সঙ্গে বেলি ডান্স করে নজর কাড়লেন। সোশ্যাল সাইটে প্রাক্তন মিস ইউনিভার্সের পোস্ট করা এই ভিডিওতে দেখা যাচ্ছে জিমে থাকাকালীন এই বেলি ডান্স করেছেন সুস্মিতা। আর পাশে কেউ একজন মোবাইলে পুরো ভিডিওটি তুলেছেন। দেখুন সুস্মিতার সেই বেলি ডান্স।

আরও পড়ুন-প্রকাশ্যে শাহিদ-মীরার পুত্র সন্তানের প্রথম ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আর প্রাক্তন মিস ইউনিভার্স, বঙ্গতনয়া সুস্মিতার এই নাচের ভিডিওটি যে নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে তা ভিডিওর নিচে কমেন্টগুলি দেখলেই বেশ বোঝা যায়। এমনকি সুস্মিতা সেনের এই বেলি ডান্সে মুগ্ধ খোদ নোরা ফাতেহিও এই ভইডিওর নিচে কমেন্ট করেছেন।

প্রসঙ্গত, দীর্ঘ ৮ বছর কেটে গেছে সিনেমার পর্দা থেকে বেশকিছুটা দূরে রয়েছেন এই প্রাক্তন মিস ইউনিভার্স। ২০১০ সালে 'নো প্রবলেম' ছবিতে শেষবার দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন-জন্মদিনে আশা ভোঁসলে, রইল তাঁর গাওয়া কিছু কালজয়ী গান

.