Lalit Modi, Sushmita Sen: ললিত-প্রেমে হাবুডুবু সুস্মিতা! কী বললেন প্রাক্তন বয়ফ্রেন্ড?

মুখ খুলেছেন সুস্মিতা সেনের (Sushmita Sen) ভাই রাজীব সেনও (Rajeev Sen)। বোনের জীবনে হঠাৎ ঘটে যাওয়া এই বিষয় নিয়ে তিনি বলেন...

Updated By: Jul 15, 2022, 07:02 PM IST
 Lalit Modi, Sushmita Sen: ললিত-প্রেমে হাবুডুবু সুস্মিতা! কী বললেন প্রাক্তন বয়ফ্রেন্ড?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার রাতে ললিত মোদীর  (Lalit Modi) একটা ট্যুইট।  'বিশ্বসুন্দরী' বঙ্গতনয়ার সুস্মিতা সেনের (Sushmita Sen) সঙ্গে প্রেম করছেন! সেই ট্যুইট ঘিরেই গোটা সংবাদ জগতে ঝড় উঠে যায়। নানান চর্চা চলতে থাকে। নিজেদের মতো করে সম্পর্কের সমীকরণের ব্যাখ্য়া দিয়েছেন ললিত ও সুস্মিতা। কিন্তু কী বলছেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক রহমান শল (Rohman Shawl)।

কী বললেন রহমান শল (Rohman Shawl)?

একটি সংবাদমাধ্যমকে সুস্মিতার প্রাক্তন প্রেমিক বলেন, "ওঁরা যেন খুশিতে থাকে। ভালবাসা সুন্দর। আমি একটুকুই জানি, যদি ওঁর কাউকে পছন্দ হয়, তার মানে তিনি অমূল্য!" 

কেবল প্রাক্তন প্রেমিক নয়, মুখ খুলেছেন সুস্মিতা সেনের (Sushmita Sen) ভাই রাজীব সেনও (Rajeev Sen)। বোনের জীবনে হঠাৎ ঘটে যাওয়া এই বিষয় নিয়ে তিনি বলেন, "আমি স্তম্ভিত। কিছু বলার আগে দিদির সঙ্গে কথা বলব। এই বিষয়ে আমি কিছুই জানতাম না। আমি কিছু বলতে পারব না।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rajeev Sen (@rajeevsen9)

বৃহস্পতিবার হঠাৎই, সুস্মিতার সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবি দিয়ে লোলিত মোদী টুইটার হ্যান্ডেলে লেখেন, পরিবারের সঙ্গে গ্লোবাল ট্যুর এবং মলদ্বীপ ঘুরে সবেমাত্র লন্ডনে ফিরেছি। সুস্মিতা, আমার অর্ধাঙ্গিনী। অবশেষে নতুন জীবনের শুরু। এখবরে যখন হইচই পড়ে গিয়েছে, তখন বিষয়টি খোলসা করেন ললিত মোদী নিজেই। জানান, তাঁরা বিয়ে করেননি, শুধু ডেটিং করছেন। তবে বিয়েও একদিন হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.