তনুশ্রী এলে ভাংচুর হবে, বিগ বসের ঘরে গিয়ে হুমকি!

ক্ষোভ উগরে দেন স্বরা ভাস্কর

Updated By: Oct 4, 2018, 06:30 PM IST
তনুশ্রী এলে ভাংচুর হবে, বিগ বসের ঘরে গিয়ে হুমকি!

নিজস্ব প্রতিবেদন : তনুশ্রী দত্ত যদি বিগ বসের ঘরে হাজির হন, তাহলে সেটে ভাংচুর করা হবে। বিগ বস ১২-এর লোনাভোলা সেটে হাজির হয়ে, হুমকি দিয়ে এমনই চিঠি ধরানো হয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার একটি শাখার তরফে। ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী যাতে কোনওভাবে বসের ঘরে প্রবেশ না করতে পারেন, সে বিষয়ে সাবধান করে দেওয়া হয়েছে বিগ বসের সদস্যদের। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসতেই নানা পাঠেকর বিতর্কে আরও একদফা জোর তোলপাড় শুরু হয়েছে।

 

মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সেই হুমকির পর পরই বিষয়টি নিয়ে মুখ খোলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তিনি বলেন, ‘এটা কি ইয়ার্কি হচ্ছে? নাকি গুন্ডামির করে এখন থেকে সবাই পার পেয়ে যাবে? কিংবা গুন্ডামিকে আমরা প্রশ্রয় দিচ্ছি?’ এই সব ‘গুন্ডা’-দের বিরুদ্ধে কেন কেউ কোনও ব্যবস্থা নিচ্ছে না বলেও প্রশ্ন তোলেন স্বরা ভাস্কর। শুধু তাই নয়, বিগ বসের লোনাভোলা সেটে গিয়ে যখন এমএনএস-এর বেশ কয়েকজন সদস্য হুমকি দিয়ে এলেন, সেই সময় কারা এদের সঙ্গে ছবি তুললেন, সেই প্রশ্নও তোলেন ‘ভিরে দি ওয়েডিং’ অভিনেত্রী।

আরও পড়ুন : ক্যান্সারের তৃতীয় স্তরে ঋষি কাপুর? কেমোথেরাপি চলছে বলিউড অভিনেতার!

এদিকে বুধবার নানা পাঠেকর এবং পরিচালক বিবেক অগ্নিহোত্রী আইনি নোটিস পাঠান তনুশ্রী দত্তকে। কোনও বাজে কাজের প্রতিবাদ করলে, তাঁকে এভাবেই আইনি নোটিস ধরানো হয় বলে ক্ষোভ উগরে দেন বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত।

অন্যদিকে নানা পাঠেকর যৌন হেনস্থা করেছেন বলে তনুশ্রী দত্ত যে অভিযোগ করেন, তা ভিত্তিহীন। তনুশ্রীর সঙ্গে নানা কখনওই কোনও খারাপ ব্যবহার করেননি বলেও দাবি করেন রাখি। শুধু তাই নয়, তনুশ্রী ইংরেজি বলেন বলেই কি তিনি যা বলছেন, তাই বিশ্বাস করতে হবে বলেও ক্ষোভ উগরে দেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’।

আরও পড়ুন : নানাকে সমর্থন করে তনুশ্রীর বিরুদ্ধে তোপ, রোষের মুখে রাখি!

পাশাপাশি তনুশ্রী দত্তের অভিযোগের ভিত্তিতে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা এবং নানা পাঠেকরের পাশে দাঁড়িয়েছেন বলেই বলিউড অভিনেত্রীর সমর্থকরা তাঁকে ফোন করে অশ্লীল ভাষায় গালাগালি দিচ্ছেন এবং হুমকি দিচ্ছেন। সম্প্রতি তনুশ্রী দত্তের বিরুদ্ধে অভিযোগে সরব হয়ে মুম্বইয়ের ওয়াশিওয়াড়া থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন রাখি সাওয়ান্ত। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে আরও একদফা জোর গুঞ্জন শুরু হয়েছে। প্রসঙ্গত, ‘হর্ন ওকে প্লিস’ নামে যে সিনেমার সেটে শুটিংয়ের সময় নানার বিরুদ্ধে যৌন হেনস্থা নিয়ে ফুঁসে ওঠেন তনুশ্রী, সেখানেই পরবর্তীতে নিয়ে আসা হয় রাখি সাওয়ান্তকে।

.